কাঞ্চন পৌরসভা নির্বাচন

রূপগঞ্জে রফিকুল ইসলামের গণসংযোগ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ১৫ মে ২০১৯, বুধবার
আগামী কাঞ্চন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী যুবলীগ নেতা আলহাজ রফিকুল ইসলাম রফিক এলাকায় ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালাচ্ছেন। পবিত্র রমজান মাসে নির্বাচনী তফসিল ঘোষণার সম্ভাব্য তারিখ থাকায় প্রচারণায় তিনি ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। সকাল থেকে মধ্যেরাত অবধি নির্বাচনী এলাকায় গণসংযোগের পাশাপাশি ইফতার মাহফিল ও আলোচনা সভায় অংশগ্রহণ করছেন প্রতিদিন। এলাকার বিভিন্ন সমস্যায় নিজের অংশগ্রহণের পাশাপাশি সংশ্লিষ্টদের সহায়তায় সমাধানের চেষ্টা করছেন। কাঞ্চন পৌর নির্বাচনে বিএনপির একাধিক প্রার্থী থাকলেও আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন তিনি।
জানা যায়, কাঞ্চন পৌরসভায় আগামী নির্বাচন হবার সম্ভাব্য তারিখ আগামী জুন মাসে। সে হিসেবে রোজার মাঝামাঝি তফসিল ঘোষণা হতে পারে। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য মেয়র ও কাউন্সিলরগণ বিভিন্ন কৌশলে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। মেয়র প্রার্থী হিসেবে বিএনপি থেকে বর্তমান মেয়র দেওয়ান আবুল বাশার বাদশা, সাবেক মেয়র মজিবর রহমান ভূঁইয়া, জেলা যুবদল নেতা অ্যাডভোকেট আমিরুল ইসলাম ইমনসহ একাধিক প্রার্থীর নাম শোনা গেলেও আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে রয়েছেন কাঞ্চন পৌর যুবলীগের সভাপতি আলহাজ রফিকুল ইসলাম রফিক।
অনেকদিন যাবৎ এলাকায় মসজিদ মাদরাসায় দান-সহায়তা প্রদানের পাশাপাশি তিনি বিভিন্ন সমস্যায় তার সহযোগিতার হাত বাড়িয়ে ভোটারদের সুনজরে রয়েছেন রফিকুল ইসলাম। নির্বাচনকে সামনে রেখে প্রতিনিয়ত তিনি এলাকায় গণসংযোগ ও আলোচনাসভা চালিয়ে যাচ্ছেন। এসব অনুষ্ঠানে তিনি ঐক্যবদ্ধভাবে সবাইকে সকলে কাজ করার আহ্বান জানান ও আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরতে বলেন। প্রচার-প্রচারণায় তিনি রয়েছেন সবার থেকে এগিয়ে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘আমি এ দেশের লোক নই ভাবতে কষ্ট হয়’

পুঁজিবাজারে আমরা সুশাসন আনবো: অর্থমন্ত্রী

পারস্য উপসাগরে আবার উত্তেজনা, যুদ্ধের আশঙ্কা

ফেসবুকে ক্ষমা চেয়েছেন রাব্বানী

বিশ্ববাজারে তেলের দাম বাড়ছে রেকর্ড পরিমাণে

কাশ্মীরে জোরপূর্বক গুম, ধর্ষণ, যৌন নির্যাতন, গণগ্রেপ্তার

নিঃস্ব হয়ে সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশী

কঙ্গোতে বোট ডুবে নিখোঁজ ৩৬

যে কারণে শহিদুল আলমকে ভিসা দিল না ভারত

পিরোজপুরে তরুণীকে গণধর্ষণ

চুম্বনের দৃশ্যে আপত্তি!

আজাদ কাশ্মীর দখল করে নেবে ভারত!

এবার ফাঁস হলো জাবির প্রক্টর ও ছাত্রলীগ নেতার ফোনালাপ (অডিও)

৬ মাসে মালয়েশিয়ায় ৩৯৩ বাংলাদেশী শ্রমিকের মৃত্যু, তদন্তের আহ্বান

রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

সুপারিশ না মানায় পুলিশকে পেটালো ভাইস চেয়ারম্যান