কাঞ্চন পৌরসভা নির্বাচন

রূপগঞ্জে রফিকুল ইসলামের গণসংযোগ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ১৫ মে ২০১৯, বুধবার
আগামী কাঞ্চন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী যুবলীগ নেতা আলহাজ রফিকুল ইসলাম রফিক এলাকায় ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালাচ্ছেন। পবিত্র রমজান মাসে নির্বাচনী তফসিল ঘোষণার সম্ভাব্য তারিখ থাকায় প্রচারণায় তিনি ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। সকাল থেকে মধ্যেরাত অবধি নির্বাচনী এলাকায় গণসংযোগের পাশাপাশি ইফতার মাহফিল ও আলোচনা সভায় অংশগ্রহণ করছেন প্রতিদিন। এলাকার বিভিন্ন সমস্যায় নিজের অংশগ্রহণের পাশাপাশি সংশ্লিষ্টদের সহায়তায় সমাধানের চেষ্টা করছেন। কাঞ্চন পৌর নির্বাচনে বিএনপির একাধিক প্রার্থী থাকলেও আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন তিনি।
জানা যায়, কাঞ্চন পৌরসভায় আগামী নির্বাচন হবার সম্ভাব্য তারিখ আগামী জুন মাসে। সে হিসেবে রোজার মাঝামাঝি তফসিল ঘোষণা হতে পারে। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য মেয়র ও কাউন্সিলরগণ বিভিন্ন কৌশলে প্রচার-প্রচারণা চালাচ্ছেন।
মেয়র প্রার্থী হিসেবে বিএনপি থেকে বর্তমান মেয়র দেওয়ান আবুল বাশার বাদশা, সাবেক মেয়র মজিবর রহমান ভূঁইয়া, জেলা যুবদল নেতা অ্যাডভোকেট আমিরুল ইসলাম ইমনসহ একাধিক প্রার্থীর নাম শোনা গেলেও আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে রয়েছেন কাঞ্চন পৌর যুবলীগের সভাপতি আলহাজ রফিকুল ইসলাম রফিক।
অনেকদিন যাবৎ এলাকায় মসজিদ মাদরাসায় দান-সহায়তা প্রদানের পাশাপাশি তিনি বিভিন্ন সমস্যায় তার সহযোগিতার হাত বাড়িয়ে ভোটারদের সুনজরে রয়েছেন রফিকুল ইসলাম। নির্বাচনকে সামনে রেখে প্রতিনিয়ত তিনি এলাকায় গণসংযোগ ও আলোচনাসভা চালিয়ে যাচ্ছেন। এসব অনুষ্ঠানে তিনি ঐক্যবদ্ধভাবে সবাইকে সকলে কাজ করার আহ্বান জানান ও আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরতে বলেন। প্রচার-প্রচারণায় তিনি রয়েছেন সবার থেকে এগিয়ে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বানভাসি মানুষের দুর্ভোগ বাড়ছে

নৈরাজ্য

১৯ জনকে গণপিটুনি নিহত ৩

মার্কিন দূতাবাসের দুরভিসন্ধি

মিন্নির জামিন মেলেনি

পুঁজিবাজারে একদিনেই ৫ হাজার কোটি টাকার মূলধন হাওয়া

মশায় অতিষ্ঠ মানুষ ঘরে ঘরে ডেঙ্গু আতঙ্ক

অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্ব দিতে বললেন প্রধানমন্ত্রী

সাত কলেজের অধিভুক্তি বাতিলের আন্দোলনে অচল ঢাবি

যে কারণে সিলেটে মহিলা কাউন্সিলর লাকীর ওপর হামলা

৬ ঘণ্টা বিদ্যুৎ ও পানিবিহীন শাহজালাল বিমানবন্দর

সাত দিনের মধ্যে প্রথম কিস্তি পরিশোধের নির্দেশ

এ যেন খোঁড়াখুঁড়ির নগরী

বৃষ্টি হলেই জলজট

শিমুল বিশ্বাসের পাসপোর্ট প্রদানের নির্দেশ হাইকোর্টের

এক সিগন্যালেই ৬৭ মিনিট