সিদ্ধিরগঞ্জে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা, লম্পট গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১৫ মে ২০১৯, বুধবার
সিদ্ধিরগঞ্জে মোবাইলে অশ্লীল ভিডিও দেখিয়ে ৭ বছরের দুই শিশুকে টানা তিনদিন ধর্ষণের চেষ্টার অভিযোগে রিয়াজ (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  সোমবার গভীর রাতে রিয়াজকে আটক করে গণধোলাই দিয়ে এলাকাবাসী পুলিশে সোপর্দ করে। গ্রেপ্তারকৃত রিয়াজ পটুয়াখালীর রাঙ্গাবালীর পশুরী বুনিয়া এলাকার বেলায়েত আলী সিকদারের ছেলে। ঘটনাটি ঘটেছে আদমজী সুমিলপাড়া এলাকায় সোহেলের ভাড়া বাড়িতে। এ ঘটনায় নির্যাতিত এক শিশুর মা মঙ্গলবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন।
মামলা সূত্র মতে, মামলার বাদী গার্মেন্ট কর্মী। নির্যাতনের শিকার আরেক শিশুর মা-বাবাও গার্মেন্টস কর্মী। তারা উভয়ই প্রতিবেশী। তাদের সাত বছরের দুই শিশুকে রেখে তারা কাজে চলে যান। এদিকে বাড়ি ফাঁকা পেয়ে টিভি দেখানোর প্রলোভনে প্রতিবেশী রিয়াজ দুই শিশুকে তার নিজের ঘরে নিয়ে গিয়ে মোবাইলে অশ্লীল ভিডিও দেখায় এবং ধর্ষণের চেষ্টা করে।
সে গত ৮ই মে থেকে টানা তিনদিন ওই দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করে।
মামলার বাদী নির্যাতনের শিকার আরেক শিশুর মা জানান, গত ১২ মে গার্মেন্ট থেকে ফেরার পর মেয়ে তাকে অশ্লীল ভিডিও দেখানো ও ধর্ষণের চেষ্টার কথা জানায়। বিষয়টি নিয়ে নির্যাতনের শিকার আরেক শিশুর মায়ের সঙ্গেও আলাপ করেন তিনি। পরে মেয়েদের কাছে জিজ্ঞেস করলে তারা জানতে পারেন, এই ঘটনা গত তিনদিন ধরে ঘটিয়ে আসছে রিয়াজ। এ ঘটনা ভাড়াটিয়া বাড়ির মালিক সোহেলকে ও প্রতিবেশীদের জানালে তারা রিয়াজকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বানভাসি মানুষের দুর্ভোগ বাড়ছে

নৈরাজ্য

১৯ জনকে গণপিটুনি নিহত ৩

মার্কিন দূতাবাসের দুরভিসন্ধি

মিন্নির জামিন মেলেনি

পুঁজিবাজারে একদিনেই ৫ হাজার কোটি টাকার মূলধন হাওয়া

মশায় অতিষ্ঠ মানুষ ঘরে ঘরে ডেঙ্গু আতঙ্ক

অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্ব দিতে বললেন প্রধানমন্ত্রী

সাত কলেজের অধিভুক্তি বাতিলের আন্দোলনে অচল ঢাবি

যে কারণে সিলেটে মহিলা কাউন্সিলর লাকীর ওপর হামলা

৬ ঘণ্টা বিদ্যুৎ ও পানিবিহীন শাহজালাল বিমানবন্দর

সাত দিনের মধ্যে প্রথম কিস্তি পরিশোধের নির্দেশ

এ যেন খোঁড়াখুঁড়ির নগরী

বৃষ্টি হলেই জলজট

শিমুল বিশ্বাসের পাসপোর্ট প্রদানের নির্দেশ হাইকোর্টের

এক সিগন্যালেই ৬৭ মিনিট