বগুড়া জেলা বিএনপির সভাপতিকে শোকজ

অনলাইন

বগুড়া প্রতিনিধি | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ১০:৪১
বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামকে শোকজ ছাড়াও জেলার আরো দুই নেতাকে সংগঠন থেকে অব্যাহিত দেয়ার প্রতিবাদে জেলা কার্যালয়ে তালা ঝুলিয়েছেন সংগঠনের নেতাকর্মীরা। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৯ দিকে তারা কার্যালয়ে তালা ঝুলিয়ে বিক্ষোভ প্রদর্শন ও শ্লোগান দিতে থাকে। এ ঘটনার পেছনে বগুড়া-৫ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজের ইন্ধন রয়েছে এমন দাবী করে জেলার নেতাকর্মীরা তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন।
সংগঠন থেকে অব্যাহতি প্রাপ্তরা হলেন দলের যুগ্ম সাধারন সম্পাদক পরিমল চন্দ্র দাস ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহ মেহেদী হাসান হিমু।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক শাহাবুল আলম পিপলু জানান, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বৃহস্পতিবার বগুড়ার নেতবৃন্দের সাথে কেন্দ্রীয় নেতাদের বৈঠক চলছিল। বৈঠক চলাকালে বেলা তিনটার দিকে ঢাকা মহানগর বিএনপির কতিপয় নেতা দলীয় কার্যালয়ে  প্রবেশ করে প্রকার উস্কানী ছাড়াই বগুড়ার নেতাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এসময় বগুড়ার নেতাদের সাথে ঢাকা মহানগর নেতাদের হাতাহাতির ঘটনা ঘটে। এর প্রেক্ষিতে কোন তদন্ত ছাড়াই রাত ৮টার দিকে কেন্দ্র কমিটি থেকে জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামকে শোকজ করা হয়। এছাড়া আরো দুই নেতাকে অব্যাহতি দেয়া হয়।
এদিকে বগুড়ায় এখবর জানাজানি হলে  সাইফুল অনুসারীরা শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন। এসময় তারা বিক্ষোভ প্রদর্শন করেন এবং এঘটনার পিছনে সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজের ইন্ধন রয়েছে মর্মে দাবী করে তাকে অবাঞ্ছিত ঘোষনা করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়

এরশাদের সংসদীয় আসন শূন্য ঘোষণা

যেভাবে জানা যাবে এইচএসসি ও সমমান পরীক্ষার ফল

‘গান আগের মতো স্থায়িত্ব পাচ্ছে না’

নিরাপত্তা জোরদার আইনের শাসন নিশ্চিতের তাগিদ

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম