তাহিরপুরে পিকআপ ভ্যানের চাপায় ছাত্রী নিহত

অনলাইন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি | ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ৬:২৯
সুনামগঞ্জের তাহিরপুরে পিকআপ ভ্যানের চাপায় পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ছাত্রীর নাম শিউলি রাণী রায় (১১)। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের গড়কাটি গ্রামের প্রতীপ রায়ের মেয়ে এবং গড়কাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর পরীক্ষার্থী। এ ঘটনায় পিকআপ ভ্যানের হেলপার দুইজনকে পুলিশ আটক করলেও  চালক পালিয়ে যেতে সক্ষম হয়। আটকৃতরা হলেন, উপজেলার বাদাঘাট ইউনিয়নের ননাই গ্রামের মকবুল হোসেনের ছেলে নুর মোহাম্মদ (১৪), একই গ্রামের রইছ মিয়ার ছেলে হক মিয়া (১৫)। পুলিশ জানায়, ঘাতক চালকের নাম সাদ্দাম মিয়া (২৫)। সে বাদাঘাট ইউনিয়নের ননাই গ্রামের মনা মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১২টার দিকে শিউলী রানী রায় পঞ্চম শ্রেণীর প্রথম সাময়িক পরীক্ষায় অংশ গ্রহন করতে বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে রাস্তার বিপরীত দিক থেকে ছুটে আসা একটি পিকআপ ভ্যান গড়কাটি নামক স্থানে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এসময় পথচারীরা পিকআপ ভ্যানের দুই হেলপার কে আটক করলেও চালক পালিয়ে যায়। ঘটনার সংবাদ পেয়ে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আমির হোসেন ঘটনাস্থলে গিয়ে নিহত ছাত্রীর লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে প্রেরণ করে।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বিষয়টি নিশ্চিত করে জানান, পিক ভ্যানের চাপায় এক ছাত্রী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। পিক ভ্যানের দুই হেলপারকে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলার প্রস্ততি চলছে।





এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘গান আগের মতো স্থায়িত্ব পাচ্ছে না’

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু