বিজেপিতে যোগ দিলেন অভিনেতা সানি দেওল

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার
বিজেপিতে যোগ দিলেন বলিউড অভিনেতা সানি দেওল। মঙ্গলবার তিনি এ দলে যোগ দিয়ে বলেছেন, নরেন্দ্র মোদির মতো প্রধানমন্ত্রী আরো একবার প্রয়োজন ভারতে। তিনি আরো বলেছেন, আমার পিতা চলচ্চিত্র তারকা ধর্মেন্দ্র যেভাবে অটল (বিহারি বাজপেয়ী) জির সঙ্গে সম্পৃক্ত ছিলেন, আজ আমিও সেভাবে মোদিজির সঙ্গে যোগ দিলাম। তাকে বিজেপিতে স্বাগত জানান দলের সিনিয়র নেতা, প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সিতারামন। এ বিষয়ে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় রেলমন্ত্রী পিযুষ গয়াল। তিনি সানি দেওলের পিতা অভিনেতা ধর্মেন্দ্রর সঙ্গে কাজ করার স্মৃতি শেয়ার করেন। এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া।

সানি দেওল আরো বলেছেন, আমার পরিবারের (বিজেপি) জন্য যা করতে পারবো, তাই করবো।
শুধু কথা বলবো না। কাজের মাধ্যমে দেখাবো কি করতে পারি।  তাকে স্বাগত জানিয়ে নির্মলা সিতারমন বলেছেন, দলে অগ্নিঝরা অভিনেতাকে পেয়ে তিনি খুশি। তিনি আরো বলেন, দলে সানি দেওলের যোগ দেয়ায় আমাকে তার অভিনীত ছবি ‘বর্ডার’-এ কথা স্মরণ করিয়ে দিচ্ছে। এতে দেশের প্রতি তার সেন্টিমেন্ট ফুটে উঠেছে। বর্ডারের মতো ছবি জনগণের হৃদয় ছুঁয়ে আছে। এতে প্রকাশ ঘটানো হয়েছে তিনি জাতীয়তাবাদকে কতখানি ধারণ করেন। বাণিজ্যিক স্বার্থের চেয়ে কত বেশি তিনি ভাবেন। তার মতো সক্ষম, অগ্নিঝরা অভিনেতাকে আমাদের সঙ্গে পেয়ে ভাল লাগছে।

ওদিকে শোনা যাচ্ছে তাকে লোকসভা নির্বাচনে দলীয় মনোনয়ন দেয়া হবে। তবে এ বিষয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয় নি। দলের সূত্র বলছে, সানি দেওলকে লোকসভা নির্বাচনে গুরুদাসপুর অথবা চন্ডিগড় থেকে মনোনয়ন দিতে পারে বিজেপি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘গান আগের মতো স্থায়িত্ব পাচ্ছে না’

নিরাপত্তা জোরদার আইনের শাসন নিশ্চিতের তাগিদ

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের