নেইমারকে নিয়েই পিএসজি’র শিরোপা উৎসব?

খেলা

স্পোর্টস ডেস্ক | ২১ এপ্রিল ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১২:১৬
গত ৮ই এপ্রিল স্ট্রাসবুর্গের বিপক্ষে জিতলেই লীগ ওয়ান শিরোপা নিশ্চিত হয়ে যেত প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি)। ওই ম্যাচে ড্র করে তারা। এরপর লিল ও নঁতের কাছে টানা দুই হার। তবে আজ মোনাকোকে হারাতে পারলে অষ্টম লীগ ওয়ান শিরোপা নিশ্চিত হয়ে যাবে পিএসজির। আর শিরোপা উৎসবটা তারা করতে পারে ‘মধ্যমণি’ নেইমারকে নিয়েই। পিএসজির জার্মান কোচ টমাস টুকেল ইঙ্গিত দিয়েছেন, মোনাকোর বিপক্ষে মাঠে নামতে পারেন এ ব্রাজিলিয়ান তারকা।
গত ২৩ জানুয়ারি ফরাসি কাপে স্ট্রাসবুর্গের বিপক্ষে জয়ের ম্যাচে পায়ে আঘাত নিয়ে মাঠের বাইরে ছিটকে যান নেইমার। কয়েক সপ্তাহ ধরে অনুশীলন করছেন তিনি। নেইমারের খেলার সম্ভাবনা প্রসঙ্গে পিএসজি কোচ টুকেল গতকাল বলেন, ‘আমাদের অপেক্ষা করতে হবে, আরও দুটি ট্রেনিং সেশন বাকি। রোববারই হতে পারে, আমি আশা করি। আমাদের সঙ্গে কঠোর অনুশীলন করছে নেইমার, অনেক খাটছে। সে মাঠে ফিরতে মরিয়া এটা স্পষ্ট, অনুশীলনের সময় সেটা দেখিয়েছে সে। আমি বুঝতে পারছি, মাঠে নামতে পুরোপুরি আত্মবিশ্বাসী নেইমার।’
শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের একটি ছবি পোস্ট করেন নেইমার। আর ক্যাপশনে লেখেন, ‘আমি ভালো বোধ করছি।’ চলতি মৌসুমে সব প্রতিযোগিতায় পিএসজির হয়ে ২৩ ম্যাচে ২০ গোল করেছেন নেইমার। এর মধ্যে লীগ ওয়ানে ১৩ ম্যাচে ১৩ গোল। চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপ পর্বের ৬ ম্যাচেই নেইমার করে ফেলেছিলেন ৫ গোল। কিন্তু চোটের কারণে শেষ ষোলোতে আর খেলতে পারেননি। দুই লেগের ওই লড়াইয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে বিদায় নেয় পিএসজি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পদত্যাগের প্রস্তাব দিতে পারেন রাহুল গান্ধী

ট্রেনের ৩ জুনের টিকিটের জন্য কমলাপুর ও এয়ারপোর্ট স্টেশনে উপচেপড়া ভিড়

১৩ তম স্প্যান বসলো পদ্মাসেতুতে

সিরাজগঞ্জে বজ্রপাতে ঘুমন্ত ৪ ধানকাটা শ্রমিক নিহত

‘অনেক কিছু আছে নজরুলের গানে’

বিরোধীদলীয় নেতার সরকারি বাসভবনে বস্তিঘর (ভিডিও)

তেরেসা মে’র চোখে তখন পানি

২৮শে মে শপথ নিতে পারেন নরেন্দ্র মোদি

সরকার এত অমানবিক নয়

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার

ধারণা পাল্টে দিতে চায় অভিজ্ঞ বাংলাদেশ

গান্ধী পরিবারের রাজনীতির সমাপ্তি?

দোহার-নবাবগঞ্জকে আধুনিক উপজেলায় পরিণত করবো

তৃতীয় দিনেও ট্রেনের টিকিট পেতে ভোগান্তি

মৃত্যুর দুয়ার থেকে ফিরে এলাম

চট্টগ্রামে মাদক নিয়ন্ত্রণে ‘কিশোর গ্যাং’