মুমিনুলের বিবাহত্তোর সংবর্ধনা

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২০ এপ্রিল ২০১৯, শনিবার
বিয়ের ধুম পড়েছে জাতীয় দলের ক্রিকেটারদের। একে একে বিয়ের পিঁড়িতে বসছেন সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান ও মেহেদী হাসান মিরাজ। এই তিন ক্রিটোরের বিয়ে হয়েছে অনেকটা ঘরোয়াভাবে। এখানে ব্যতিক্রম মুমিনুল হক সৌরভ। জাতীয় দলের এই ক্রিকেটার বিয়ে ও বিবাহত্তোর সংবর্ধনা করেছেন ধুমধাম করেই। গতকাল এই অনুষ্ঠান হয় মিরপুরে। এর আগে গত বুধবার বেশ বড়সড় আয়োজন করেই হয়েছে মুমিনুলের গায়ে হলুদের অনুষ্ঠান। যেখানে একত্রে নেচে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছেন মুমিনুল ও তার স্ত্রী। বৃহস্পতিবার বিয়ের প্রাথমিক কাজ সারেন জাতীয় দলের আরেক ক্রিকেটার লিটন কুমার দাস। ওইদিন কনের বাড়িতে আশীর্বাদ ও আটিংবদল করেন বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া এই ক্রিকেটার।
২৭ বছর বয়সী মুমিনুলের স্ত্রীর নাম ফারিহা বাশার। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) ম্যানেজমেন্টে অনার্স করছেন। গতবছর পারিবারিকভাবে ফারিহার সঙ্গে বাগদান হয় মুমিনুলের। মুমিনুলের হবু স্ত্রী ফারিহা প্রাইম দোলেশ্বরের ব্যাটসম্যান সৈকত আলীর শ্যালিকা। সৈকতের সঙ্গে অনূর্ধ্ব-১৯ দলে খেলেছেন মুমিনুল, দুজনই বিকেএসপির ছাত্র। মিরপুর ডিওএইচএস’র একটি কমিউনিটি সেন্টারে গতকাল মুমিনুলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।
লিটনের বিয়ের আনুষ্ঠানিকতা হবে বিশ্বকাপের পর। সবকিছু ঠিক থাকলে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে এমবিএ’র ছাত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার সঙ্গে আগামী ২৮শে জুলাই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। বৃহস্পতিবার রাতে দিনাজপুর শহরে কনের বাড়িতে লিটনের আশীর্বাদ সম্পন্ন হয়। তবে এ বিষয়ে কেউ মুখ খুলতে নারাজ। আশীর্বাদের আংটিবদল করে একদমই অবসর সময় পাননি লিটন। ৪৮ ঘণ্টার মধ্যেই গতকাল ঢাকা প্রিমিয়ার লীগে খেলতে নামেন তিনি। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মোহামেডানের হয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ২৬ রান করেন এই ওপেনার।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিল বন্ধের নির্দেশ দুই তদন্ত কমিটি

আমদানি খোলা রেখেই চাল রপ্তানির উদ্যোগ লাভ হবে ব্যবসায়ীদের

সৌদিতে ড্রোন হামলায় ঢাকার উদ্বেগ

বাজেটে কৃষিকে গুরুত্ব দিতে শাইখ সিরাজের সুপারিশমালা

বুথফেরত জরিপে মোদির বড় জয়ের ইঙ্গিত

এবার দ্বিতীয় ইনিংস খেলবো

রূপপুর বিদ্যুৎকেন্দ্র প্রকল্পের দুর্নীতির বিচার বিভাগীয় তদন্ত চেয়ে রিট

মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নিয়ে জারি করা পরিপত্র অবৈধ

মধ্যরাতে ছাত্রলীগের পদবঞ্চিতদের ওপর ফের হামলা

সিলেটের বশিরকে খুঁজছে নিখোঁজ জিল্লুরের পরিবার

চলমান মামলা নিয়ে সংবাদ প্রকাশে বাধা নেই: আইনমন্ত্রী

বঙ্গবন্ধু স্যাটেলাইটের বিপণন কার্যক্রম শুরু

পশ্চিমবঙ্গে গুলি বোমা, সংঘর্ষ

বগুড়ায় নৌকা প্রতীক পেলেন এস এম টি জামান নিকেতা

পশ্চিমবঙ্গে বিজেপি দ্বিতীয় স্থানে

নির্যাতিত তাতারদের জন্য কে কথা বলবে?