মুমিনুলের বিবাহত্তোর সংবর্ধনা

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২০ এপ্রিল ২০১৯, শনিবার
বিয়ের ধুম পড়েছে জাতীয় দলের ক্রিকেটারদের। একে একে বিয়ের পিঁড়িতে বসছেন সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান ও মেহেদী হাসান মিরাজ। এই তিন ক্রিটোরের বিয়ে হয়েছে অনেকটা ঘরোয়াভাবে। এখানে ব্যতিক্রম মুমিনুল হক সৌরভ। জাতীয় দলের এই ক্রিকেটার বিয়ে ও বিবাহত্তোর সংবর্ধনা করেছেন ধুমধাম করেই। গতকাল এই অনুষ্ঠান হয় মিরপুরে। এর আগে গত বুধবার বেশ বড়সড় আয়োজন করেই হয়েছে মুমিনুলের গায়ে হলুদের অনুষ্ঠান। যেখানে একত্রে নেচে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছেন মুমিনুল ও তার স্ত্রী।
বৃহস্পতিবার বিয়ের প্রাথমিক কাজ সারেন জাতীয় দলের আরেক ক্রিকেটার লিটন কুমার দাস। ওইদিন কনের বাড়িতে আশীর্বাদ ও আটিংবদল করেন বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া এই ক্রিকেটার।
২৭ বছর বয়সী মুমিনুলের স্ত্রীর নাম ফারিহা বাশার। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) ম্যানেজমেন্টে অনার্স করছেন। গতবছর পারিবারিকভাবে ফারিহার সঙ্গে বাগদান হয় মুমিনুলের। মুমিনুলের হবু স্ত্রী ফারিহা প্রাইম দোলেশ্বরের ব্যাটসম্যান সৈকত আলীর শ্যালিকা। সৈকতের সঙ্গে অনূর্ধ্ব-১৯ দলে খেলেছেন মুমিনুল, দুজনই বিকেএসপির ছাত্র। মিরপুর ডিওএইচএস’র একটি কমিউনিটি সেন্টারে গতকাল মুমিনুলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।
লিটনের বিয়ের আনুষ্ঠানিকতা হবে বিশ্বকাপের পর। সবকিছু ঠিক থাকলে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে এমবিএ’র ছাত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার সঙ্গে আগামী ২৮শে জুলাই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। বৃহস্পতিবার রাতে দিনাজপুর শহরে কনের বাড়িতে লিটনের আশীর্বাদ সম্পন্ন হয়। তবে এ বিষয়ে কেউ মুখ খুলতে নারাজ। আশীর্বাদের আংটিবদল করে একদমই অবসর সময় পাননি লিটন। ৪৮ ঘণ্টার মধ্যেই গতকাল ঢাকা প্রিমিয়ার লীগে খেলতে নামেন তিনি। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মোহামেডানের হয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ২৬ রান করেন এই ওপেনার।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রয়াণ দিবসে হুমায়ূন স্মৃতি

‘নাটক নির্মাণে সাহস পাই না’

হরমুজ প্রণালিতে ইরানি ড্রোন ভূপাতিত করার দাবি ট্রাম্পের

হুমায়ূন আহমেদের ৭ম মৃত্যুবার্ষিকী আজ

লন্ডনের পথে প্রধানমন্ত্রী

বর্ণবাদী মন্তব্যের পর বেড়ে গেছে ট্রাম্পের সমর্থন!

সৌদি আরবে সেনা পাঠানোর প্রস্তুতি আমেরিকার

ইস্টার সানডে ‘জঙ্গি হামলা’ ঘটিয়েছে মাদক কারবারিরা: শ্রীলংকান প্রেসিডেন্ট

দুর্ভোগে বানভাসি মানুষ পাশে নেই কেউ

ধরন পাল্টানোয় চিন্তিত চিকিৎসকরা

ডেঙ্গু রোগীর চাপে হিমশিম কর্তৃপক্ষ

প্রতিদিনই বাড়ছে রোগী

এরশাদের চেয়ারে জিএম কাদের

ধর্ষণ মামলার বিচারে হাইকোর্টের ৬ নির্দেশনা

রিফাত হত্যার পরিকল্পনায় মিন্নি জড়িত

হটলাইন কমান্ডো নিয়ে আসছেন সোহেল তাজ