দেশে এখন অবলীলায় হত্যা ধর্ষণ হচ্ছে: ফখরুল

শেষের পাতা

বগুড়া প্রতিনিধি | ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ২:২৮
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে আইনের শাসন নেই। সর্বত্র অরাজকতা বিরাজ করছে, দেশের মানুষ নিরাপদে নেই। জীবনের কোনো মূল্য নেই। খবরের কাগজ খুললেই হত্যা, ধর্ষণ, পুড়িয়ে মারার ঘটনা চোখে পড়ে। দেশে এখন অবলীলায় হত্যা, ধর্ষণের ঘটনা ঘটছে। গতকাল বেলা ১১টায় দুর্বৃত্তদের হাতে নিহত বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম শাহীনের পরিবারের সদস্যদের সমবেদনা জানানোর পর সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

এ সময় মির্জা ফখরুল আরো বলেন, শাহীন হত্যার ঘটনায় শুধু বগুড়ায় নয় সারা দেশে আলোড়ন সৃষ্টি করেছে। নিহত শাহীনের কোনো শত্রু ছিল না। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ কারণে বগুড়াবাসী আজ ক্ষুব্ধ। তিনি বলেন, পুলিশ প্রশাসন শাহীনের খুনিদের গ্রেপ্তারে ব্যর্থ হলে বগুড়াবাসী বসে থাকবে না। মৃত শাহীনের স্ত্রী আকতার জাহান শিল্পী, দুই ছেলে সায়েম, সিয়াম এবং মেয়ে সুজনাকে ও পরিবারের সদস্যদের সান্ত্বনা দেয়ার সময় তিনি বলেন, শাহীন একজন জনপ্রিয় নেতা ছিলেন। বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দি বেগম খালেদা জিয়াকে শাহীন হত্যার বিষয়টি জানানো হয়েছে। তিনি শুনে অত্যন্ত মর্মাহত হয়েছেন। নিহত পরিবারের প্রতি তিনি সমবেদনা জানিয়েছেন। এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিহত পরিবারের প্রতি শোক ও সমবেদনা প্রকাশ করে বলেন, বিএনপি আপনাদের সঙ্গে আছে। হত্যাকাণ্ডের বিচার না হওয়া পর্যন্ত বিএনপি সব ধরনের সহযোগিতা করে যাবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিহতের পরিবারের সদস্যদের সমবেদনা জানানোর পর নেতৃবৃন্দ নিহত শাহীনের কবর জিয়ারত করেন। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট  রুহুল কুদ্দুস দুলু, জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, বগুড়া পৌর মেয়র অ্যাডভোকেট মাহবুবর রহমান, সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন, সাবেক জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা।

হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলসহ দুই আসামি গ্রেপ্তার: বিএনপি নেতা অ্যাডভোকেট মাহবুবুল আলম শাহীন হত্যার সঙ্গে জড়িত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে। গতকাল দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব জানান বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়া। গ্রেপ্তারকৃতরা হলো- বগুড়ার নিশিন্দারা মণ্ডলপাড়ার আবু তাহেরের ছেলে রাসেল (২৮) ও নিশিন্দারা মধ্যপাড়ার মৃত কালুর ছেলে পায়েল শেখ (৩৮)। গত বুধবার ভোরে রাসেলকে তার নিশিন্দারার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যানুসারে পায়েল শেখকে গাবতলীর কাগইল ইউনিয়নের আমলিচুকাই গ্রামে তার মেয়ের শ্বশুরবাড়ী থেকে আটক করা হয়। পায়েলের বিরুদ্ধে বগুড়া সদর থানায় ৯টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত দু’জন পুলিশের কাছে হত্যাকাণ্ডের বিস্তারিত তথ্য দিয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে চালানের পর ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Sarwar

২০১৯-০৪-১৯ ০৮:০৯:২০

Lake of the good governance and one man show government .

আপনার মতামত দিন

রাষ্ট্রের মেরামতে নতুন রাজনীতির উত্থান অপরিহার্য: জন আকাঙ্ক্ষার বাংলাদেশ

‘মোদি ফের সরকার গঠন করলে বাংলাদেশের জন্য ভালো হবে না ’

চাল আমদানিতে দ্বিগুণ হলো শুল্ক

সরকার সব ক্ষেত্রে ব্যর্থ: ড. কামাল

টাঙ্গাইলে ৪ জনের যাবজ্জীবন

‘ঢাকায় ছিনতাইকারী নেই, সকলকে ধরে জেলে পাঠানো হয়েছে’

এফআর টাওয়ারে আগুন: নির্মাণে ত্রুটি, দায়ী ৬৭ জন

নির্বাচন পরবর্তী সহিংসতায় ইন্দোনেশিয়ায় নিহত ৬

বালিশ কাণ্ডে নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার

ম্যাচমেকার শারদ পাওয়ার

ভারতে স্টোর রুমে ২৪ ঘন্টার নজরদারি

১০০ দিনের এজেন্ডা প্রস্তুতের নির্দেশ

খালেদা জিয়াসহ ৫ জনকে প্রাথমিক মনোনয়ন বিএনপির

আজও ক্ষতিপূরণ দেয়নি গ্রিনলাইন, তীব্র ক্ষোভ হাইকোর্টের

শ্রীলঙ্কায় বৌদ্ধ-মুসলিম রক্তাক্ত পরিণতির আশঙ্কা ভারতের

ভারতে শ্বাসরুদ্ধকর অবস্থা, কে বসবেন দিল্লির মসনদে?