বিকিনি পরে বিয়ে (ভিডিও)

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৮ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ২:৫৮
আজব এক বিয়ের অনুষ্ঠান। বিয়ের মঞ্চ হলো একটি ট্রাক। সেখানে পাত্রী এলেন। তবে বিয়ের পোশাকে নয়। তার পরণে সাদা বিকিনি। আর কোনো কাপড় নেই। পাত্র জিন্স কাপড়ের ডুঙ্গারিস পরা। ট্রাকের ওপর তাদের বিয়ে পরানো হলো।
এরপর দু’জনে গিয়ে নামলেন কাদায়। সেই কাদার ভিতর লুটোপুটি। জড়াজড়ি। এভাবেই বিয়ে করলেন ফ্লোরিডার চার সন্তানের মা আহরিয়েলে বিডল ও জেরেমি। তাদের এই বিয়ের ছবি ও ভিডিও এখন ভাইরাল। এ খবর দিয়েছে বৃটেনের একটি ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্কারণ।

তারা দু’জনেই নাস্তিক। কোনো ধর্মে বিশ্বাস করেন না। তাই বিয়ে করতে কোনো চার্চে যান নি। একটি সাদা ট্রাকের ওপর সাজানো হয়েছিল বিয়ের মঞ্চ। সেখানে গিয়ে ‘আই ডু’ বলে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। ডিলান, ব্রায়ান্ট, কেডেন ও আমারা নামে চারটি সন্তানের মা আহরিয়েলে। তাদের বিয়ের ছবি ভাইরাল হওয়ার পর জেরেমি ‘গো ফান্ড মি’ নামে একটি পেজ চালু করেছেন। এতে তিনি লিখেছেন, আমাদের বিয়ের ছবি ভাইরাল হওয়ার পর ভেবেছি, আমার ভক্তদের কাছাকাছি হবো, তাদের কাছে আহ্বান জানাবো আমার এই সুন্দরী স্ত্রীর পাওনা হানিমুন উপহার দেয়ার জন্য।
এর মাধ্যমে তিনি ভক্তদের কাছে তাদের হানিমুনে যাওয়ার অর্থসহায়তা চেয়েছেন। লিখেছেন, আহরিয়েলে কলোরাডো রকিজে জিপ চালাতে পছন্দ করে। তার স্বপ্নটাকে সত্য করতে সহায়তা করুন। আমাদের সামনে অনেক বছর সময়। এ সময়ে অসংখ্য স্মৃতি গড়ে যেতে হবে। প্রতিশ্রুতি দিচ্ছি আমরা চিরদিন একে অন্যের থাকবো। ভক্তদের সঙ্গে একসঙ্গে থাকতে চাই। সামনের যে চলার পথ সেখানে আপনাদের সবাইকে পাশে চাই। সমর্থন চাই।

জেরেমি পরে বলেছেন, তিনি যে পদ্ধতিতে বিয়ে করেছেন তা ব্যতিক্রম। এ জন্য তিনি গর্ববোধ করেন। আরো বলেছেন, যখন বিয়ে করেছেন তখন সাউথ ক্যালিফোর্নিয়ায় বসন্ত। তাই বিকিনি তখন তো সাধারণ বিষয়। তারা হানিমুনের জন্য ৫০০০ ডলার সংগ্রহের টার্গেট ধরেছেন। তবে একন পর্যন্ত সংগ্রহ হয়েছে ৪০০ ডলার।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়

এরশাদের সংসদীয় আসন শূন্য ঘোষণা

যেভাবে জানা যাবে এইচএসসি ও সমমান পরীক্ষার ফল

‘গান আগের মতো স্থায়িত্ব পাচ্ছে না’

নিরাপত্তা জোরদার আইনের শাসন নিশ্চিতের তাগিদ

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম