ধর্ষণে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

অনলাইন ১৭ এপ্রিল ২০১৯, বুধবার, ১১:৪৯ | সর্বশেষ আপডেট: ৯:৩২

পাবনার চাটমোহরে হাত-পা বেঁধে ধর্ষণে ব্যর্থ হয়ে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করে আহত করেছে অজ্ঞাত মুখোশধারী দুই যুবক। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এ ঘটনা। পরে এলাকাবাসী তার চিৎকারে এগিয়ে এলে পালিয়ে যায় ওই মুখোশধারীরা। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, ওই স্কুলছাত্রী দীর্ঘদিন ধরে নানার বাড়ি থেকে পড়াশোনা করে আসছিল। সে মহেলা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। মঙ্গলবার বিকালে নানা বাইরে কাজে এবং নানী পার্শ্ববর্তী মাঠে ছাগল আনতে যান। তাদের আসতে দেরি হওয়ায় ওই ছাত্রীকে বাড়িতে একা পেয়ে মুখোশধারী অজ্ঞাত দুই যুবক ঘরে প্রবেশ করে হাত-পা বেঁধে ফেলে। এরপর তারা ধর্ষণের চেষ্টা চালায়।


পরে ওই স্কুলছাত্রীর চিৎকারে এলাকাবাসীরা এগিয়ে এলে তার দুই হাত, বুক ও শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে মুখোশধারী দুই যুবক। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলা ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ মো. নাসীর উদ্দিন জানান, ভাঙ্গুড়া থানার ওসির মাধ্যমে বিষয়টি জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মেয়েটিকে চাটমোহর হাসপাতালে নেয়া হয়েছে।

আপনার মতামত দিন



অনলাইন অন্যান্য খবর

সমাবেশের অনুমতি পায়নি বিএনপি

২৯ ফেব্রুয়ারি ২০২০

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

২৯ ফেব্রুয়ারি ২০২০

করোনাভাইরাস

বিশ্ব স্বাস্থ্য সংস্থার সর্বোচ্চ সতর্কতা

২৯ ফেব্রুয়ারি ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত