প্রধানমন্ত্রীর সঙ্গে বাবা-মায়ের সাক্ষাৎ

নুসরাতের হত্যাকারীরা রেহাই পাবে না

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার | ১৬ এপ্রিল ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৩:৩০
সোনাগাজীতে মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকারীরা রেহাই পাবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল প্রধানমন্ত্রীর সঙ্গে নুসরাতের বাবা একেএম মুসা এবং মা শিরীনা আক্তার তার কার্যালয়ে সাক্ষাতের সময় তিনি বলেন, নুসরাতকে   আগুনে পুড়িয়ে হত্যাকারীদের কেউই আইনের হাত থেকে রেহাই পাবে না। সাক্ষাতের পর সাংবাদিকদের ব্রিফিংকালে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী উল্লেখ করেন যে, অন্যায়ের বিরুদ্ধে সাহসিকতার সঙ্গে প্রতিবাদ করে নুসরাত এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি জানান, প্রধানমন্ত্রী নুসরাতের এই মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান। প্রেস সচিব আরো জানান, প্রধানমন্ত্রী তাদের সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন। এসময় নুসরাতের বাবা-মা এই দুঃসময়ে তাদের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। নুসরাতের দুই ভাই এবং এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী এসময় উপস্থিত ছিলেন। এদিকে এনআরবি গ্লোবাল ব্যাংকে ‘ট্রেইনি এসিস্ট্যান্ট অফিসার’ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে নুসরাতের ভাই নোমানকে।
যেহেতু স্নাতক  শেষ হয়নি তাই তাকে স্নাতক শেষ করেই পদে যোগদান করতে হবে। নুসরাত গত ১০ই এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। গত ৬ই এপ্রিল দুষ্কৃতিকারীরা তার গায়ে আগুন ধরিয়ে দিলে মারাত্মক দগ্ধ হন নুসরাত। প্রধানমন্ত্রী এ ঘটনার পর নুসরাতের হত্যাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে আইন প্রয়োগকারী সংস্থাগুলোর প্রতি নির্দেশ দেন। একইসঙ্গে তার চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ খবরও রাখেন প্রধানমন্ত্রী।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ম নাছিরউদ্দীন শাহ

২০১৯-০৪-১৬ ০১:৫৩:৪৫

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। ।সম্মানিত ব্যক্তি নিয়ে কঠোরভাবে নোংরা কথা লিখেন ঐ গুলো প্রকাশ হয়। সাংবাদিকতা মহান পেসার দায়িত্বজ্ঞান সব চায়তে বড়। আপনাদের কে বেশ কয়েক টি লিখা প্রকাশ না করাতে কষ্ট পেয়েছি। ধন্যবাদ আপনাদের কে। ক্ষমা করবেন।

zahedul

২০১৯-০৪-১৬ ০০:৩২:৩৩

aoamilig?সরকারদলীয় কোন ব্যক্তিকে কেবল বহিষ্কার আর প্রত্যাহার করে নিলেই কি দায়িত্ব শেষ? পাপ পূণ্য হয়ে যাবে? সাতখুন মাফ, তা কি কখনও হয়? মানুষ দৃষ্টান্তমূলক শাস্তি চায়। দেখতে চায়, জানতে চায় সরকার তার দলীয় লোকদের কতটা শাস্তি নিশ্চিত করলো।

আপনার মতামত দিন

‘নিজের সঙ্গে যুদ্ধে জিতেছি’

রেকর্ড ম্যান সাকিব

এই লিটনকেই দেখতে চায় বাংলাদেশ

মারা গেলেন মিসরের সাবেক প্রেসিডেন্ট মোরসি

বিরোধিতার মুখে ১৫ হাজার কোটি টাকার সম্পূরক বাজেট পাস

লাল-সবুজের ‘ফেরিওয়ালা’ বিলেতি নারী

‘যে’ কারণে রুবেল নয়, লিটন

স্বরূপে মোস্তাফিজ, ফর্ম জারি সাইফুদ্দিনের

ভাগ্নেকে ফিরে পেতে সোহেল তাজের সংবাদ সম্মেলন

বছরে বিশ্বজুড়ে আড়াই কোটি শরণার্থী পাড়ি দেন ২শ’ কোটি কিলোমিটার পথ

দুশ্চিন্তায় সঞ্চয়পত্রের গ্রাহকরা

‘গণপিটুনির ভয়ে পলাতক ছিলেন’

ব্যাংকে টাকা আছে, তবে লুটে খাওয়ার মতো টাকা নেই

‘রোল মডেল’ হতে চায় সিলেট বিএনপি

ভুল করেই পাসপোর্ট সঙ্গে নেননি পাইলট ফজল

দেশে ফিরতে রাজি ভূমধ্যসাগরে আটকা ৬৪ বাংলাদেশি