চালককে হত্যা করে গাড়ি ছিনতাইচেষ্টা বিশ্ববিদ্যালয় ছাত্রসহ আটক ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ১৪ এপ্রিল ২০১৯, রোববার
চালককে শ্বাসরোধে হত্যা করে প্রাইভেট কার ছিনতাইয়ের চেষ্টা করতে গিয়ে চট্টগ্রাম মহানগরীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ ২ জনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা। গত শুক্রবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে নগরীর আকবর শাহ থানার উত্তর কাট্টলী মোস্তফা হাকিম কলেজ সংলগ্ন সড়কে ঘটে এই ঘটনা। আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন এ তথ্য জানান। তিনি বলেন, স্থানীয় লোকজন জানতই না প্রাইভেট কার ছিনতাইয়ের চেষ্টায় চালককে হত্যা করে সিটের নিচে লুকিয়ে রাখা হয়েছিল। গর্তে পড়ে প্রাইভেট কারের চাকা পাংচার হওয়ায় সাহায্যের হাত বাড়াতে এসেছিল লোকজন। আর এ সময় পালিয়ে যেতে শুরু করে প্রাইভেট কারের ভেতরের লোকগুলো।
পরে ধাওয়া করে নিশান (২১) ও ইমন (২২) নামে দুই জনকে আটক করে লোকজন। একজন পালিয়ে যেতে সক্ষম হয়।
এরমধ্যে নিশান নগরীর পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র। কি কারণে চালকে হত্যা করা হল জানতে চাইলে নিশান বলেন, প্রাইভেট কারটি ছিনতাইয়ের উদ্দেশ্যে চালককে শ্বাসরোধে হত্যা করা হয়। চালকের লাশ সাগরে ফেলে দিতে যাওয়ার সময় মোস্তফা হাকিম কলেজ সড়কের গর্তে পড়ে গাড়িটির চাকা পাংচার হয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এলে গাড়ি ফেলে পালানোর চেষ্টা করা হয়। কিন্তু ধাওয়া দিয়ে তাদের আটক করে লোকজন। ওসি জসিম উদ্দিন জানান, যাত্রীবেশে ওরা তিনজন সীতাকুণ্ড থেকে প্রাইভেট কার ভাড়া করে চট্টগ্রাম আসছিল। পথে তারা চালককে শ্বাসরোধে হত্যা করে লাশ পেছনের সিটের নিচে রেখে গাড়ি চালিয়ে নগরীতে প্রবেশ করে। এরপর সিটি গেট সংলগ্ন মোস্তফা হাকিম কলেজ সড়ক দিয়ে সাগরে লাশটি ফেলে দেওয়ার জন্য যাচ্ছিল। পথে গাড়ির চাকা রাস্তার গর্তে পড়ে পাংচার হয়ে যায়। এসময় স্থানীয় লোকজন তাদের সহযোগিতার জন্য এগিয়ে এলে তিন যুবক কার ফেলে পালিয়ে যেতে থাকে। তখন জনতা ধাওয়া দিয়ে দুই জনকে ধরে ফেলে।
এরপর লোকজন পেছনের সিটের নিচ থেকে ২০-২২ বছর বয়সী যুবককে বের করে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আটক দুজন জানিয়েছে, লাশটি চালকের এবং তারা তাকে হত্যা করেছে। আটকৃতদের জিজ্ঞাসাবাদ করছি আমরা। জব্দ কারটিতে তল্লাশি করে ধারালো অস্ত্রশস্ত্র পাওয়া গেছে। নিহত চালকের নাম-পরিচয় পাওয়া যায়নি বলে জানান ওসি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘বাংলাদেশ দৈবক্রমে সৃষ্টি হয়নি’

পবিত্র লাইলাতুল বরাত আজ

দল গোছাতে ব্যস্ত বিএনপি

অন্যদেশ থেকে লোক এনে প্রচার চালাচ্ছে তৃণমূল

ফেরদৌস-নূরের পর...

মোকাব্বির খানকে শোকজ

ভাই নেই, তাই থেমে গেছে নেহার পড়াশোনা

স্বাধীনতার ৫০ বছর পূর্তির আগেই সফল হবো

৮ বছরেও বিচার হয়নি

প্রধানমন্ত্রী ব্রুনাই সফরে যাচ্ছেন আজ

অনুমতি পেলেই সিঙ্গাপুরে নেয়া হবে সুবীর নন্দীকে

‘অকুপেন্সি সার্টিফিকেট’ ছাড়া বহুতল ভবন ব্যবহার করা যাবে না

পোশাক শিল্পের অবদান বাড়লেও পরিবেশের জন্য উদ্বেগজনক

‘চীনের বিআরআই উদ্যোগের সম্ভাবনা কাজে লাগাতে চায় ঢাকা’

নুসরাত হত্যা ধামাচাপা দিতে অর্থ লেনদেন হয়েছে: সিআইডি

শতভাগ দুর্নীতিমুক্ত বলতে পারবো না: এমডি