রূপগঞ্জে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ১৪ এপ্রিল ২০১৯, রোববার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে গত বুধবার রাতে প্রিয়া বিশ্বাস (১৯) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার পর ঘটনা ধামাচাপা দিতে পাষণ্ড স্বামী লাশ গুম করার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের চাচা বাদী হয়ে শনিবার সকালে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেছেন। উপজেলার দাউদপুর এলাকায় ঘটে এ মর্মান্তিক ঘটনা।  নিহত গৃহবধূর চাচা পৌল বৈদ্যর দেয়া লিখিত এজাহার থেকে জানা যায়, গত দুই বছর পূর্বে তার বড় ভাই আশিষ বিশ্বাসের মেয়ে প্রিয়া বিশ্বাসকে গোপালগঞ্জের মুকসুদপুর থানার বানিয়ারচর এলাকার সুকুমার মণ্ডলের ছেলে সঞ্জয় মণ্ডলের সঙ্গে পারিবারিকভাবে বিবাহ দেয়। বিবাহের পর থেকে সঞ্জয় মণ্ডল প্রিয়া বিশ্বাসকে নিয়ে রূপগঞ্জের দাউদপুর এলাকার জনৈক আজাহার মোল্লার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল। গত বুধবার রাতের  যেকোনো সময় স্বামী সঞ্জয় মণ্ডল অজ্ঞাত কারণে প্রিয়া বিশ্বাসকে শ্বাসরোধে হত্যা করে। ঘটনা ধামাচাপা দিতে ও মরদেহ গুম করার উদ্দেশ্যে মাইক্রোবাসে গোপালগঞ্জের মুকসুদপুর বানিয়ারচর এলাকায় তার নিজ বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন প্রিয়ার লাশ দেখতে আসে। এ সময় পরিবারের লোকজন প্রিয়ার গলা ফোলা, কালো দাগ ও নাক দিয়ে রক্ত বের হতে দেখে।
এ ব্যাপারে সঞ্জয় মণ্ডলকে মৃত্যুর কারণ জিজ্ঞাসা করলে সে তাদের সঙ্গে অসংলগ্ন কথাবার্তা বলে। বৃহস্পতিবার সকালে ঘটনাটি মুকসুদপুর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় শনিবার সকালে নিহতের চাচা পৌল বৈদ্য বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহামুদুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা করা হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘বাংলাদেশ দৈবক্রমে সৃষ্টি হয়নি’

পবিত্র লাইলাতুল বরাত আজ

দল গোছাতে ব্যস্ত বিএনপি

অন্যদেশ থেকে লোক এনে প্রচার চালাচ্ছে তৃণমূল

ফেরদৌস-নূরের পর...

মোকাব্বির খানকে শোকজ

ভাই নেই, তাই থেমে গেছে নেহার পড়াশোনা

স্বাধীনতার ৫০ বছর পূর্তির আগেই সফল হবো

৮ বছরেও বিচার হয়নি

প্রধানমন্ত্রী ব্রুনাই সফরে যাচ্ছেন আজ

অনুমতি পেলেই সিঙ্গাপুরে নেয়া হবে সুবীর নন্দীকে

‘অকুপেন্সি সার্টিফিকেট’ ছাড়া বহুতল ভবন ব্যবহার করা যাবে না

পোশাক শিল্পের অবদান বাড়লেও পরিবেশের জন্য উদ্বেগজনক

‘চীনের বিআরআই উদ্যোগের সম্ভাবনা কাজে লাগাতে চায় ঢাকা’

নুসরাত হত্যা ধামাচাপা দিতে অর্থ লেনদেন হয়েছে: সিআইডি

শতভাগ দুর্নীতিমুক্ত বলতে পারবো না: এমডি