রূপগঞ্জে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ১৪ এপ্রিল ২০১৯, রোববার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে গত বুধবার রাতে প্রিয়া বিশ্বাস (১৯) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার পর ঘটনা ধামাচাপা দিতে পাষণ্ড স্বামী লাশ গুম করার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের চাচা বাদী হয়ে শনিবার সকালে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেছেন। উপজেলার দাউদপুর এলাকায় ঘটে এ মর্মান্তিক ঘটনা।  নিহত গৃহবধূর চাচা পৌল বৈদ্যর দেয়া লিখিত এজাহার থেকে জানা যায়, গত দুই বছর পূর্বে তার বড় ভাই আশিষ বিশ্বাসের মেয়ে প্রিয়া বিশ্বাসকে গোপালগঞ্জের মুকসুদপুর থানার বানিয়ারচর এলাকার সুকুমার মণ্ডলের ছেলে সঞ্জয় মণ্ডলের সঙ্গে পারিবারিকভাবে বিবাহ দেয়। বিবাহের পর থেকে সঞ্জয় মণ্ডল প্রিয়া বিশ্বাসকে নিয়ে রূপগঞ্জের দাউদপুর এলাকার জনৈক আজাহার মোল্লার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল। গত বুধবার রাতের  যেকোনো সময় স্বামী সঞ্জয় মণ্ডল অজ্ঞাত কারণে প্রিয়া বিশ্বাসকে শ্বাসরোধে হত্যা করে। ঘটনা ধামাচাপা দিতে ও মরদেহ গুম করার উদ্দেশ্যে মাইক্রোবাসে গোপালগঞ্জের মুকসুদপুর বানিয়ারচর এলাকায় তার নিজ বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন প্রিয়ার লাশ দেখতে আসে। এ সময় পরিবারের লোকজন প্রিয়ার গলা ফোলা, কালো দাগ ও নাক দিয়ে রক্ত বের হতে দেখে।
এ ব্যাপারে সঞ্জয় মণ্ডলকে মৃত্যুর কারণ জিজ্ঞাসা করলে সে তাদের সঙ্গে অসংলগ্ন কথাবার্তা বলে। বৃহস্পতিবার সকালে ঘটনাটি মুকসুদপুর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় শনিবার সকালে নিহতের চাচা পৌল বৈদ্য বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহামুদুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা করা হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

দ্রুত বিচার আইনের মেয়াদ ৫ বছর বাড়াতে সংসদে বিল

এফআর টাওয়ার নির্মাণে দুর্নীতি ২৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা

রাসেলকে মাসে দিতে হবে ৫ লাখ, জানাতে হবে আদালতকে

‘স্কুলের ভিতরে নেশায় বাধা দেয়ায় শিক্ষককে মারপিট’

ফেনীতে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন, চারজনের ১৪ বছর কারাদণ্ড

প্রথমবারের মতো সফল লিভার প্রতিস্থাপন বিএসএমএমইউতে

৩১ ইটভাটা মালিকের বিরুদ্ধে তদন্ত চলছে, হাইকোর্টকে পুলিশ

বেরোবির প্রশাসনিক ভবনে তালা

নির্যাতক মাদ্রাসা শিক্ষককে বাঁচাতে মরিয়া প্রভাবশালী মহল

লোকসভার সদস্য হিসেবে শপথ নিলেন নুসরাত ও মিমি

নড়বড়ে ও পুরনো সেতু দ্রুত মেরামতের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

লক্ষ্মীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিক নিহত

কমিটি নিয়ে কালীগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১৫

মির্জাগঞ্জে ব্রিজ ভেঙ্গে এলাকাবাসীর দুর্ভোগ

যুক্তরাষ্ট্রের সঙ্গে কূটনীতির পথ স্থায়ীভাবে বন্ধ হয়ে গেছে: ইরান

‘কাউন্সিল হতে দেবে না ছাত্রদলের বিলুপ্ত কমিটি’