এবার সরফরাজের গায়ে সেনা পোশাক

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১২:৩০
কোহলিদের পর এবার সেনাবাহিনীর পোশাক পরে নতুন আলোচনার জন্ম দিলেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। পাকিস্তান সুপার লীগে প্রথমবারের মতো শিরোপা জয় উদ্‌যাপনে কোয়েটা গ্লাডিয়েটর্স একটি অনুষ্ঠানের আয়োজন করে। সেই অনুষ্ঠানে অংশ নেন সরফরাজ আহমেদ। গ্লাডিয়েটর্সের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি প্রকাশ করা হয়। ছবিতে দেখা যায় সরফরাজ আহমেদ সেনা টুপি মাথায় এবং সেনাবাহিনীর পোশাক গায়ে। এর আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম্যাচে সেনা টুপি পরে খেলতে নেমেছিল ভারতীয় দল এবং ওই ম্যাচের পুরো ম্যাচ ফি সেনা কল্যাণ তহবিলে দান করে ভারত ক্রিকেট দল। ভারতীয় সেনাবাহিনীর সম্মান সূচক লেফটেন্যান্ট কর্নেল পদে থাকা মহেন্দ্র
সিং ধোনি টসের আগে সতীর্থদের এই টুপি সরবহার করেছিল। এই বিষয়ে নিয়ে অভিযোগ তুলে ছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।  পিসিবি সভাপতি এহসান মানি দাবি করেন, সেনা টুপি পরে খেলতে নামায় ভারতীয় দল আইসিসির আচরণ বিধি লঙ্ঘন করেছে।
পরে আইসিসির ব্যাখ্যায় সে আলোচনা থামে। অস্ট্রেলিয়ার বিপক্ষে চলতি সিরিজে সরফরাজ আহমেদ, বাবার আজম ও ফখর জামানদের বাইরে রেখে দল সাজিয়েছে পাকিস্তান। আর পাঁচ ম্যাচ সিরিজে টানা দুই হার দেখেছে তারা। রোববার শারজায় ২৮৪ রানের পুঁজি নিয়ে ৮ উইকেটে হার দেখে পাকিস্তান। ম্যাচে ১৫৩ রানের ইনিংস খেলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন