সড়ক দুর্ঘটনায় নিহত ৭

বাংলারজমিন

| ২৫ মার্চ ২০১৯, সোমবার
বাসাইলে ২ যুবক
বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: বাসাইলে নির্বাচনী প্রচারণা থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। শনিবার রাত ৯টার দিকে উপজেলার হাকিমপুর-জশিহাটী সড়কের তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার কামুটিয়া গ্রামের লাল খানের ছেলে শাওন খান (২৭) ও একই এলাকার বিল্লালের ছেলে জামিল (২৫)। পুলিশ ও স্থানীয়রা জানান, শাওন ও জামিল মোটরসাইকেলযোগে ভাইস চেয়ারমান প্রার্থী খান বাহাদুরের নির্বাচনী প্রচারণা থেকে বাড়ি ফিরছিল। মোটরসাইকেলযোগে তালতলা এলাকায় পৌঁছালে তালগাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ওই দুই যুবক নিহত হয়। পুলিশ লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সোনাগাজীতে শিশু
ফেনী প্রতিনিধি: সোনাগাজীতে সিএনজি অটোরিক্সার চাপায় তানহা আক্তার নামে ৭ বছরের এক শিশু নিহত হয়েছে। গতকাল দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহত শিশু তানহা আমিরাবাদ ইউনিয়নের চরলামছি গ্রামের প্রবাসী নাছির উদ্দিনের মেয়ে ও মনগাজী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। নিহতের মামা সাইফুল ইসলাম জানায়, শিশু তানহা সকালে বাড়ি থেকে বের হয়ে চানাচুর কেনার জন্য স্থানীয় মনগাজী বাজারে যায়। ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগতির সিএনজি অটোরিক্সা তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত শিশুটিকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফেনী জেলা সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় দুপুরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশু তানহা মারা যায়। সোনাগাজী মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, সিএনজি অটোরিক্সার চাপায় আহত এক শিশু চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে বলে তিনি শুনেছেন।

পাঁচবিবিতে ২
পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি: পাঁচবিবিতে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাহাফুজ (১৭) ও তৈবুর রহমান (৫৫) নামে দুই জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় রাতুল গোয়ালা নামে আরো একজনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গতকাল পাঁচবিবি-কামদিয়া সড়কের হরেন্দা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলার দানেজপুর এলাকার সাইফুল রহমানের পুত্র মাহাফুজ ও পানিয়াল গ্রামের মৃত মফিজ মণ্ডলের পুত্র তৈবুর রহমান ঘটনাস্থলেই  নিহত হন।

সাভারে ১
স্টাফ রিপোর্টার, সাভার থেকে: সাভারে বাসচাপায় এক জনের মৃত্যু হয়েছে। ঘাতক চালকের শাস্তির দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে স্থানীয়রা। এ সময় যান চলাচল বিঘ্নিত হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধ জনতাকে রাস্তা থেকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়। গতকাল সাভারের আনারকলি বাসস্ট্যান্ডের পাশে অবস্থিত আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত ওই বৃদ্ধের নাম আব্দুল মান্নান (৬৫)। সে ভোলা জেলার সদর থানার রামদাসুর গ্রামের মৃত শহর আলীর ছেলে। থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সাভারের সিএনবি-আশুলিয়া সড়কের আনারকলি বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হচ্ছিলেন বৃদ্ধ আব্দুল মান্নান। এ সময় আনন্দ সুপার পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় আব্দুল মান্নানের। এ ঘটনায় স্থানীয়রা ধাওয়া দিয়ে বাসটি আটকের চেষ্টা করলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে থাক্কা খেলে বাসে থাকা অন্তত ১০ জন যাত্রী আহত হয়। এ সময় বাসটি রেখেই চালক ও হেলপার পালিয়ে যায়। এদিকে বাসচাপায় বৃদ্ধের মৃত্যুকে কেন্দ্র করে স্থানীয়রা একজোট হয়ে ঘাতক চালকের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে। একপর্যায়ে তারা রাস্তায় অবস্থান নিলে সড়কটিতে যান চলাচল বিঘ্নিত হয়।

কমলগঞ্জে ১
কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: কমলগঞ্জ উপজেলা সদরে দ্রুতগামী একটি সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় এক কলেজছাত্র নিহত হয়েছেন। গতকাল দুপুর সাড়ে ১২টায় কমলগঞ্জ উপজেলা প্রশাসনের অদূরে কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজছাত্রের নাম সুমন মিয়া (২৫)। তিনি ভানুগাছ বাজারের রিকশা ও সাইকেল কারিগর বাবুল মিয়ার ছেলে। সুমন মৌলভীবাজার সরকারি ডিগ্রি কলেজের স্নাতক শেষ বর্ষের ছাত্র ছিলেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

প্রিয়াঙ্কা গান্ধী আটক

গো-রক্ষকদের হামলা বন্ধে মধ্যপ্রদেশে কংগ্রেস সরকারের বিল পেশ

ডেঙ্গু এখন চিন্তার বিষয় : স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সহসাই কঠোর কর্মসূচি:ফারুক

আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১

সবচেয়ে উত্তপ্ত জুন মাস ছিল চলতি বছর

সিরাজগঞ্জে পরিবহন ধর্মঘট চলছেই

তীব্র স্রোতে ভেঙ্গে গেলো ভূঞাপুর-তারাকান্দি সড়ক

প্রয়াণ দিবসে হুমায়ূন স্মৃতি

৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী

‘নাটক নির্মাণে সাহস পাই না’

হরমুজ প্রণালিতে ইরানি ড্রোন ভূপাতিত করার দাবি ট্রাম্পের

হুমায়ূন আহমেদের ৭ম মৃত্যুবার্ষিকী আজ

লন্ডনের পথে প্রধানমন্ত্রী

বর্ণবাদী মন্তব্যের পর বেড়ে গেছে ট্রাম্পের সমর্থন!