জুয়ার ঘর ভেঙে দিল বিক্ষুদ্ধ জনতা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৩ মার্চ ২০১৯, শনিবার, ৮:৪০
রাজধানীর পল্লবী পুলিশের অভিযানে ‘সাথী ক্লাব’ নামে একটি জুয়াঘর বন্ধ করার এক সপ্তাহের মধ্যে আরো দু’টি জুয়াঘর উচ্ছেদ করেছে স্থানীয় জনতা। মিরপুরের রূপনগর ‘চ’ ব্লক এলাকার ৩৫ ও ৩৬ নম্বর রোডের শেষ মাথায় থাকা একটি জুয়াঘর আজ শনিবার ভেঙ্গে দেয় স্থানীয় জনগণ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) পল্লবী জোনের সহকারী কমিশনার(এসি) শেখ মো. শামীম জানান, রূপনগরের ওই জুয়াঘরটি গত এক বছর অবৈধভাবে তাদের কার্যক্রম চালিয়ে আসছিল। শনিবার বিকালে জুয়াঘরটিতে অভিযান চালাতে গেলে জড়িতরা টের পেয়ে সটকে পড়ে। এ সময় বিক্ষুব্ধ জনতা জুয়াঘরটি ভেঙ্গে ফেলতে চড়াও হয়। জুয়ার বিরুদ্ধে স্লোগান দিকে থাকে তারা। পরে এক পর্যায়ে পুলিশের সহায়তার রূপনগর আবাসিক এলাকার একেবারে শেষ মাথায় খালপাড়ে থাকা ক্লাবটি ভেঙ্গে ফেলে জনগণ।
জুয়াঘর ভেঙ্গে ফেলায় স্বস্তি প্রকাশ করেছেনে রূপনগর আবাসিক এলাকার বাসিন্দারা।
নাজমুস সাকিব নামে একজন জানান, জুয়াঘরটিতে নি¤œ আয়ের লোকজন তাদের সর্বস্ব হারাতো। এছাড়া, স্থানীয় বখাটে ও অপরাধীদের আতুড়ঘর ছিল ক্লাবটি। ঘরটি ভেঙ্গে ফেলায় আমরা এখন কিছুটা হলে নিরাপদ বোধ করছি।

এদিকে, রূপনগরের জুয়াঘর ভেঙ্গে ফেলার ঠিক দুই দিন আগে দুয়ারীপাড়ার ওয়াসার গলির কাছে তিন নম্বর রোডে থাকা আরেকটি জুয়ার বোর্ড উচ্ছেদ করে স্থানীয় জনগণ। এসব বিষয়ে পল্লবী জোনের এসি শেখ মো. শামীম বলেন, স্থানীয় কিছু প্রভাবশালী মহল এসব জুয়ার ঘর পরিচালনা করতেন। এখান থেকে কালো টাকার ভাগও পেতেন। তবে, উচ্ছেদের পর নিয়মিত নজরদারি রাখা হবে যাতে নতুন করে কেউ আবার জুয়ার ঘর বসাতে না পারে। পল্লবী থানা থেকে এ বিষয়ে কড়া নজরদারি রাখা হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাষ্ট্রদ্রোহ মামলা হচ্ছে

ব্যবস্থা চান বিশিষ্টজনরা

কেলেঙ্কারি-জালিয়াতিতে ডুবছে ২২ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান

ত্রাণ-আশ্রয়ের জন্য ছুটছে মানুষ

ডেঙ্গু রোগীদের ৮০ ভাগই শিশু

ঢাকায় ডেঙ্গু পরিস্থিতি উদ্বেগজনক: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

‘জনগণকে নিয়ে গণঅভ্যুত্থান ঘটাতে হবে’

৪৮ ঘণ্টার মধ্যে বিএসটিআই পরিচালকের অপসারণ দাবি

ছেলেধরা সন্দেহে তিন জনকে পিটিয়ে হত্যা

রংপুর-৩ সদর শূন্য আসন নিয়ে আলোচনার ঝড়

পশ্চিমবঙ্গেও চালু হলো এনআরসি!

পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইল নেশা সিলেটের এহিয়ার

গণপিটুনিতে জড়িতদের আইনের আওতায় আনা হবে

রাঘববোয়ালদের নিয়ে কাজ করতে সমস্যা হয়

মাদ্রাসাছাত্রীকে ইজিবাইক থেকে নামিয়ে ধর্ষণের পর হত্যা

ভারতের কৌশল ধ্বংস করছে সার্ককে