ইমরানের হাত ধরেই...

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৪ মার্চ ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ৬:৩৯

আতিয়া আনিসার কাছে পুরো বিষয়টিই এখনো স্বপ্নের মতোই যেন মনে হয়। নিজে এখনো বিশ্বাস করতে পারেন না, সিনেমার গানে তিনি কণ্ঠ দিয়েছেন। ছোটবেলা থেকেই আতিয়া আনিসার স্বপ্ন ছিল সিনেমায় গান করার। কিন্তু সেই স্বপ্ন যে সত্যি সত্যি ইমরানের হাত ধরে পূর্ণ হয়ে যাবে তা তিনি ভাবতেও পারেননি। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘যদি একদিন’ সিনেমার জন্য রবিউল ইসলাম জীবনের লেখা ‘যদি একদিন’ গানে কণ্ঠ দেন আতিয়া আনিসা। ইমরানের সুর সংগীতে ইমরানেরই সঙ্গে এ গানে কণ্ঠ দেন তিনি। একই সিনেমার ‘চুপকথা’ গানেও কণ্ঠ দেন তারা দু’জন। এ গানটি লিখেছেন জনি হক এবং সুর সংগীত করেছেন ইমরান।
আনিসা জানান, ‘যদি একদিন’ গানটির জন্য দারুণ সাড়া পাচ্ছেন ইমরান এবং তিনি। শিগগিরই এদের দুজনকে নিয়ে গানটির নতুন করে মিউজিক ভিডিও বানিয়ে প্রকাশ করা হবে। এদিকে এরইমধ্যে শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ সিনেমার জন্যও স্নেহাশীষ ঘোষের লেখা ও ইমরানের সুর সংগীতে ইমরানেরই সঙ্গে ‘ভালোবাসার ফুল’ শিরোনামে আরেকটি প্লেব্যাক করেছেন আনিসা। তবে এই জুটির প্রথম সাড়া ফেলা গান হচ্ছে ‘মেঘেরই খামে’। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সুর সংগীত করেছেন ইমরান। খুব সহজে বলতে গেলে বলা যায় আতিয়া আনিসার গানের ভুবনে পথচলাটা ইমরানের হাত ধরেই এগিয়ে যাচ্ছে। অবশ্য এটা নিজেও স্বীকার করেন আনিসা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

বেলাল মাহমুদুল

২০১৯-০৩-২৪ ০২:০৮:৪৮

এই নিউজ টি নিয়ে আমি পরো সহমত। কারন অনেকই গান গায়। কিন্তু সরাসরি ছায়াছবিতে গান করার সুযোগ পান না। আর আনিসার কথা বলতে গেলে বলতে হয়। আনিসা র ভাগ্যই বদলে দিয়েছে ইমরান। এতে দ্বিমত পোষন করার কোনো কারণ নাই?

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

অর্ষার নতুন

১১ আগস্ট ২০২০

ফের জেরার মুখে রিয়া

১০ আগস্ট ২০২০

ন্যান্সির পিতৃবিয়োগ

১০ আগস্ট ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত