সংসার ভাঙছে শিল্পা শেঠির!

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৩ মার্চ ২০১৯, শনিবার
১১ বছরের সংসারের ইতি টানতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী! তিনি ২০০৯ সালে বিয়ে করেন শিল্পপতি রাজ কুন্দরকে।  বিলাসবহুল জীবনযাপন তাদের। তারপরও শান্তি নেই সংসারে। এ কারণে বিচ্ছেদের পথে হাঁটছেন শিল্পা। গত কয়েকদিন ধরেই ভারতের গণমাধ্যমগুলোতে আলোচিত হচ্ছে এই নায়িকার বিচ্ছেদের খবর। সেখানে বলা হচ্ছে, স্বামী রাজ কুন্দরের সঙ্গে ঝামেলা চলছে শিল্পার। সম্ভবত আর একসঙ্গে থাকা হচ্ছে না তাদের। এর নেপথ্য কারণ রাজ কুন্দরের পরকীয়া সম্পর্ক। এই ঘটনার শুরু হয় মূলত গত সপ্তাহে, যার নেপথ্যে রয়েছেন অনুরাগ বসু।
সুপার ড্যান্সার ৩-এর সেটে শিল্পার ফোন নিয়ে তার মা সুনন্দা শেঠীকে একটা ম্যাসেজ করেন অনুরাগ। যেখানে লেখা ছিল শিল্পা রাজ কুন্দরকে ডিভোর্স দিতে চলেছেন।

এ মেসেজের ব্যাপারে কিছুই জানতেন না শিল্পা। তার মা তাকে জানান যে, অনুরাগ তাকে ক্ষুদেবার্তা পাঠিয়েছেন তার ডিভোর্সের ব্যাপারে। সঙ্গে সঙ্গে অনুরাগের কাছ থেকে ফোন কেড়ে নিয়ে শিল্পা তার মাকে মূল ঘটনাটি জানিয়ে দেন। বলেন, অনুরাগ দুষ্টুমি করে এমনটি করেছে। কিন্তু এটি নিছক মজার ছলে হলেও আসলেই খুব একটা ভালো নেই শিল্পা-রাজের সংসার। ভারতের কয়েকটি গণমাধ্যমের মতে, শিল্পার স্বামী রাজের বেশিরভাগ সময় কাটে ব্যবসা নিয়ে। তার অফিসে অন্য নারীর অনুপ্রবেশও  বেড়েছে বলে ধারণা শিল্পার। এ থেকেই সন্দেহের শুরু এবং এ কারণেই মূলত তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। এর পরিণতিতে দুজনের বিচ্ছেদ পর্যন্ত হওয়ার আশঙ্কা রয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন