অল্পের জন্য রক্ষা পেলেন মেনন, লাইসেন্স ছিল না চালকের

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার | ২৩ মার্চ ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ১:২৬
সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন সাবেক মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন । গতকাল সকালে রাজধানীর মহাখালী পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে। বলাকা বাস সার্ভিসের একটি বাস রাশেদ খান মেননকে বহনকারী গাড়িতে ধাক্কা দেয়। এতে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় বনানী থানায় একটি মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, রাশেদ খান মেনন শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। মহাখালী পুলিশ বক্সের সামনে পৌঁছালে ঘটনাটি ঘটে। এ সময় বলাকা পরিবহনের একটি বাস হঠাৎ করে স্টার্ট দিয়ে রাশেদ খান মেননের গাড়িকে ধাক্কা দেয়। তাৎক্ষণিকভাবে আশেপাশের লোকজনের সহযোগিতায় বাসটি আটক করে ট্রাফিক পুলিশ।
খবর পেয়ে বনানী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়িটি জব্দ ও চালক-হেলপারকে আটক করে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী জানান, এ ঘটনায় রাশেদ খান মেননের গাড়ির চালক মোহাম্মদ সুজন বাদী হয়ে মামলা করেছেন। বলাকা পরিবহনের চালক ও হেলপারকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা মোখলেছুর রহমান জানান, বাসটির চালকের কোনো লাইসেন্স নেই। এমনকি গাড়িরও কোনো কাগজ পাওয়া যায়নি। বৃহস্পতিবার ভ্রাম্যমাণ আদালত গাড়ির কাগজ জব্দ করেছে বলে চালক জানিয়েছে। তবে ড্রাইভিং লাইসেন্স না থাকলেও দীর্ঘদিন থেকেই গাড়ি চালাচ্ছেন এই চালক। সায়দাবাদ থেকে মতিঝিল, কমলাপুর, মালিবাগ, মগবাজার, নাবিস্কো, মহাখালী, বনানী, খিলক্ষেত, উত্তরা হয়ে বলাকা পরিবহনের বাসটি গাজীপুর পর্যন্ত চলাচল করে। গ্রেপ্তারকৃত বাস চালক আমান উল্লাহর বাড়ি নারায়ণগঞ্জের বন্দরের দক্ষিণ রামতাপাড়ে। তার সহযোগী দুলাল মিয়ার বাড়ি পিরোজপুর সদরে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Emdad Khan

২০১৯-০৩-২২ ২০:৫৬:০৮

ড্রাইভার এর লাইসেন্স না থাকা সত্ত্বেও সে দীর্ঘদিন কি ভাবে রাস্তায় গাড়ি চালিয়ে যাচ্ছিলো। রাস্তার দ্বায়িত্বে থাকা পুলিশ জানে এবং পুলিশকে ম্যানেজ করেই এ কাজ করে যাচ্ছিল। আগে পুলিশের ব্যপক ভাবে সংস্কার দরকার।

Kazi

২০১৯-০৩-২২ ১৯:১৮:৩২

The Driver is driving for long time. He felt there's no need of license. Experience is enough. And this is tendency of Bangladesh people to disobey rules of government.

মোঃ নুরনবী

২০১৯-০৩-২২ ১৭:০৮:০৬

আমি মনে করি সরকারের ইচ্ছে থাকলে এইসবনিয়ন্ত্রণ করা সম্ভ। এজন্য প্রশাসনকে কঠোর নির্দেশনা পালনে ব্যার্থ হলে ব্যাবস্থা। যারা গাড়ি পরিচালনা করে তাদেরকে কন্ট্রোল করা।

Kamal

২০১৯-০৩-২২ ১১:০৩:৫৮

Good Driver, driving long time without license. Where we are leaving????

আপনার মতামত দিন

সরকারের ১০০ দিন উদ্যম উদ্যোগহীন

দোটানায় বিএনপির নির্বাচিতরা

সিইসি যে কারণে বিব্রত

ক্রিকেটপাগল জায়ান সঙ্গ পেয়েছিল সাকিবের

জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

শোকে স্তব্ধ শ্রীলঙ্কা আইএস’র দায় স্বীকার

পোশাক শ্রমিকদের বেতন বাড়েনি প্রকৃতপক্ষে কমেছে

মুখ চেপে সেলফি, জীবন দিলো স্কুলছাত্রী

ঢাকা আসছেন ৭ মার্কিন কর্মকর্তা

ওসি’সহ পুলিশের গাফিলিতির বিষয়ে ফের তদন্ত কমিটি

বাংলাদেশের মিডিয়ায় কাজ করতে চান নূর

রাজধানীতে বেপরোয়া বাসের চাপায় প্রাণ গেল ২ জনের

পাঁচ দফা দাবিতে সাড়ে ৪ ঘণ্টা নিউমার্কেট মোড় অবরোধ সাত কলেজের শিক্ষার্থীদের

হয়েছে ধর্ষণ, পুলিশ মামলায় লিখেছে ধর্ষণচেষ্টা

একাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু হচ্ছে আজ

ক্ষত বয়ে বেড়াচ্ছেন তারা