গাউছিয়া মার্কেটে দোকানির হাতে তরুণী লাঞ্ছিত

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২৩ মার্চ ২০১৯, শনিবার
রাজধানীর গাউছিয়া মার্কেটে এক তরুণী ক্রেতাকে মারধর করেছেন দোকানি। ওই তরুণী জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী। গতকাল বেলা আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। খবর পেয়ে তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। ওই তরুণীর অভিযোগ, পণ্যের দাম নিয়ে কথাবার্তার একপর্যায়ে ওই দোকানি তার ওপর চড়াও হন। তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। ওই তরুণীর নাম জান্নাতুল ফেরদৌস প্রীতি।
প্রীতি জানান, এক বান্ধবীকে সঙ্গে নিয়ে গাউছিয়া মার্কেটে যান তিনি।
নিচতলায় ইয়েলো কালেকশনে গিয়ে ইমিটেশনের গহনা দেখছিলেন। দাম নিয়ে কথা বলছিলেন। এ সময় পেছনে ক্যাশ কাউন্টারে বসা এক ব্যক্তি বলেন, এক দাম ১০০ টাকা। নিলে নেন, না কিনলে দোকান থেকে বের হয়ে যান। হতভম্ব হয়ে ওই তরুণী জানতে চান, এভাবে কথা বলছেন কেন? এতে ওই দোকানি চিৎকার করে অশ্লীল ভাষায় গালাগালি করতে থাকেন। তিনি ওই তরুণীর গায়ে হাত দেয়ার চেষ্টা করেন। এতে বাধা দিলে তাকে চড় মারেন দোকানি।

একপর্যায়ে তরুণীকে ঘাড় ধাক্কা দিয়ে দোকান থেকে বের করে দেন। এ সময় অন্য দোকানিরাও ওই দোকানির পক্ষে অবস্থান নেন।
নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম জানান, খবর পেয়ে তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা করা হলে দোকানির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। তবে, গতকাল রাত ৮টা পর্যন্ত কোনো মামলা হয়নি। ভুক্তভোগী তরুণী জান্নাতুল ফেরদৌস প্রীতি সোবহানবাগের বাসিন্দা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন