বিয়ে করলেন মোস্তাফিজ

অনলাইন

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি | ২২ মার্চ ২০১৯, শুক্রবার, ৬:১০ | সর্বশেষ আপডেট: ৬:২৪
অবশেষে অপেক্ষার প্রহর শেষ। সময় তখন দুপুর আড়াইটা। প্রাইভেট কার থেকে ঘিয়ে রংয়ের  শেরওয়ানি পরা বর নামলেন সাথে বরযাত্রীরাও। চোখেমুখে হাসির বন্যা। যেনো কোন কঠিন ম্যাচ জিতে যাওয়ার উচ্ছ্বাস।  বরের নাম মুস্তাফিজুর রহমান।

বিশ্ব কাঁপানো কাটার মাস্টার মুস্তাফিজের বিয়ে বলে কথা। কনের বাড়িতে আগে থেকেই চলছিল সাজ সাজ রব। বাদ পড়েনি মুস্তাফিজের বাড়িও।
বরযাত্রী বহরের সাথে সাথে মুস্তাফিজ তার বাবা আবুল কাসেম আর মা মাহমুদা খাতুনকে নিয়েই পৌঁছালেন কনে সুমাইয়া পারভিন শিমুর বাড়িতে।

বরকে সোজা নিয়ে যাওয়া হলো বাড়ির দোতলায়। সেখানে একটি কক্ষে অপেক্ষমান সবাই। সময় তখন ৩টা ছুঁই ছুঁই। মুস্তাফিজের মাথায় উঠলো টোপর। বিবাহ রেজিস্ট্রার অনুমতি নিয়ে কলেমা পড়ালেন ফিজ- শিমু দম্পতিকে। রেজিস্ট্রি কাগজপত্রে স্বাক্ষর করলেন।

পাঁচ লক্ষ এক টাকার দেনমোহরে বাঁধা পড়লেন মুস্তাফিজুর রহমান আর ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী সুমাইয়া পারভিন শিমু। তবে বিয়ের অনুষ্ঠানে বাইরের তেমন কেউ ছিলেন না। পরিবারের লোকজন জানালেন একেবারে ঘরোয়া পরিবেশে স্বজনদের সাথে নিয়ে প্রাথমিকভাবে শেষ করা হয়েছে এই বিয়ে। এরপর ধুমধাম করে অনুষ্ঠান হবে বিশ্বকাপের পর। তখন জানানো হবে সবাইকে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন