গুজবে সালমান খান

বিনোদন

বিনোদন ডেস্ক | ২২ মার্চ ২০১৯, শুক্রবার
ভারতের লোকসভা নির্বাচনে প্রার্থী হচ্ছেন সালমান খান। এটিকে গুজব বলে উড়িয়ে দিলেন তিনি। কোনো মুখপাত্রকে দিয়ে নয়, সালমান খান নিজেই মুখ খুলেছেন। টুইটারে তিনি লিখেছেন, আমি ভোটে দাঁড়াচ্ছি না। তিনি টুইটারে আরও লিখেছেন, পুরোটাই গুজব। আমি সবাইকে এটাই জানাতে চাই, আমি ভোটে দাঁড়াচ্ছি না। ২০০৯ সালের লোকসভা নির্বাচনে কংগ্রেস প্রার্থী পঙ্কজ সাঙ্গভির জন্য প্রচারণায় নেমেছিলেন সালমান খান। এবার কি কারও জন্য প্রচারণা করবেন? সালমান খান লিখেছেন, আমি কোনো রাজনৈতিক দলের হয়ে প্রচারণায়ও অংশ নিচ্ছি না।
এদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জনগণকে ভোট দেওয়ার ব্যাপারে উদ্বুদ্ধ করার জন্য ১৩ই মার্চ এক টুইট বার্তায় বলিউডের তারকাদের আহ্বান জানিয়েছেন।

তিনি এই টুইট বার্তা সালমান খান, আমির খান, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, আনুশকা শর্মাসহ আরো অনেককে ট্যাগ করেন। প্রধানমন্ত্রীর এই আহ্বানে দ্রুত সাড়া দিয়েছেন সালমান খান। টুইটারে তিনি লিখেছেন, আমরা গণতান্ত্রিক দেশের নাগরিক। ভোট দেওয়া আমাদের অধিকার। আমি সব ভারতীয়, যারা ভোট দেওয়ার জন্য উপযুক্ত, প্রত্যেককে এই অধিকারের সদ্ব্যবহার করার জন্য আবেদন জানাচ্ছি। তারা যেন দেশের সরকার গঠনে যোগদান করেন। ২৯শে মার্চ মুক্তি পাচ্ছে প্রযোজক সালমান খানের নতুন ছবি ‘নোটবুক’। ছবিতে অভিনয় করেছেন প্রনূতন বহেল ও জহির ইকবাল। ছবির গল্পে রয়েছে কাশ্মীরের সমস্যা। কাশ্মীরের এক শিক্ষক আর শিক্ষিকার সম্পর্ক তুলে ধরেছে গল্পে। আছে কিছু সামাজিক বার্তা। সালমান খান এখন ছবিটির প্রচারণায় অংশ নিচ্ছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন