উপজেলা নির্বাচনে অংশগ্রহন

বিএনপি থেকে হায়দারের পদত্যাগ; স্বপ্না বহিষ্কার

অনলাইন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ১:১৩
নিজের অসুস্থতা ও ব্যবসায়িক ব্যস্ততার কথা উল্লেখ করে দলের প্রাথমিক সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন মির্জাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা ও জেলা ইট ভাটা মালিক সমিতির সভাপতি ফিরোজ হায়দার খান। অপরদিকে বহিষ্কার করা হয়েছে উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা মহিলা দলের সভাপতি খালেদা সিদ্দিকা স্বপ্নাকেও। বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ।
বিএনপি থেকে পদত্যাগ করা ফিরোজ হায়দার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীক ও বহিষ্কৃত খালেদা সিদ্দিকীকা স্বপ্না ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী জানান, সম্প্রতিই ফিরোজ হায়দার খান দলের কাছে তার প্রাথমিক সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন। খালেদা সিদ্দিকা স্বপ্নার বহিষ্কারের বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান তিনি।
টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি শামছুল হক তোফা বলেন, বিএনপির যে সমস্ত নেতাকর্মী দল থেকে পদত্যাগ করা ও বহিষ্কৃতদের সাথে নির্বাচনী কর্মকান্ডে অংশগ্রহন করবে পরবর্তীতে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।
তবে পদত্যাগের ব্যাপারে ফিরোজ হায়দার খানের কাছে জানতে চাইলে তিনি পদত্যাগ করেননি তবে পদত্যাগ করবেন এবং খালেদা সিদ্দিকা স্বপ্না নিজের বহিষ্কারের বিষয়টি অবগত নন বলে জানান। 



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন