আরেক তরুণীকেও ধাক্কা দেয় সেই বাস

প্রথম পাতা

কোর্ট রিপোর্টার | ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ২:০৫
সুপ্রভাত  বাসের চালক সিরাজুল ইসলামের ৭ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীকে বাসচাপা দেয়ার অভিযোগে গ্রেপ্তার হওয়া এ বাসচালককে বুধবার রিমান্ডে নেয়ার আদেশ দেন ঢাকার মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী।

গুলশান থানার পরিদর্শক আমিনুল ইসলাম আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত শুনানি শেষে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বেপরোয়া গাড়ি চালিয়ে শিক্ষার্থীকে কেন হত্যা করেছে তার রহস্য উদঘাটনের জন্য ১০ দিনের রিমান্ডে নেয়া প্রয়োজন বলে তদন্তকারী কর্মকর্তা রিমান্ড আবেদনে উল্লেখ করেন। রিমান্ড আবেদনে বলা হয়, আসামি সিরাজুল তার চালানো বাসের চাপায় আবরার নিহত হন বলে স্বীকার করেছেন। চালকের সহকারীর নাম আসামি প্রকাশ করেননি। তবে বাস মালিকের নাম বলেছেন।

ওদিকে আবরারকে চাপা দেয়ার আগে সু-প্রভাতের বাসটি শাহজাদপুরের বাঁশতলা এলাকায় সিনথিয়া সুলতানা মুক্তা নামে এক তরুণীকে ধাক্কা দেয়।
এরপর দ্রুতগতিতে পালানোর সময় বসুন্ধরা এলাকায় আবরারকে চাপা দেয়। বাসটির চালকের ভারী যান চালানোর লাইসেন্স ছিল না। তার হালকা যান চলাচলের লাইসেন্স ছিল।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Quazi Nasrullah

২০১৯-০৩-২০ ২০:২৬:০৩

After how many life you will stop this stupid repeatition

আপনার মতামত দিন