ঘাতক বাসের চালক ৭ দিনের রিমান্ডে

অনলাইন

অনলাইন ডেস্ক | ২০ মার্চ ২০১৯, বুধবার, ৪:২৫ | সর্বশেষ আপডেট: ৪:২৮
বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থীকে চাপা দেয়া সু-প্রভাত বাসের চালক সিরাজুল ইসলামের (২৪) বিরুদ্ধে সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গুলশান থানার ওসি (অপারেশন) আমিনুল ইসলাম বুধবার বেলা পৌনে ৩টার পর তাকে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করলে শুনানি শেষে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
এর আগে ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম জানান, চালক সিরুজুল ইসলামের ভারী যান চালানোর লাইসেন্স ছিল না। হালকা যান চালানোর লাইসেন্স নিয়ে তিনি বাসের মতো ভারী যান চালাচ্ছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল ৭টার দিকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতাধীন প্রগতি সরণি এলাকায় সু-প্রভাত (ঢাকা-মেট্রো-ব-১১-৪১৩৫) বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরী নিহত হন। পরে সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করেন শিক্ষার্থীরা। এ সময় তারা আট দফা দাবি ঘোষণা করেন। আজ বুধবার সকাল থেকেও রাজধানীর বিভিন্ন প্রান্তে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে আন্দোলন চালিয়ে যান।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

আনিস উল হক

২০১৯-০৩-২০ ১০:৪৩:০৯

আমরা জানি চা-বিস্কুট খাওয়ানোর জন্য রিমান্ডে নেয়া হয় না।আমরা সেখানে অনেক ডিগ্রীর কথা শুনি।ড্রাইভারকে রিমান্ডে নিয়ে কি পাওয়া যাবে?বাসের মালিককে আর সেই চাঁদাবাজী করা সমিতির সভাপতি সম্পাদক কে গ্রেফতার করে কেন রিমান্ডে নেয়া হোল না?

শামসুর রহমান উজ্জল

২০১৯-০৩-২০ ০৪:৩১:১৫

ড্রাইভারসহ সংশ্লিষ্ট নিয়োগকারীকেও আইনের আওতায় এনে কঠিনতম শাস্তি নিশ্চিত করতে হবে।

আপনার মতামত দিন