সুনামগঞ্জে আওয়ামী লীগ নেতা খুন

অনলাইন

সুনামগঞ্জ প্রতিনিধি | ১৯ মার্চ ২০১৯, মঙ্গলবার, ১১:৩৭ | সর্বশেষ আপডেট: ৫:১২
সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদীনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ ভোরে ধলাইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যায়ের সামনের রাস্তায় তার রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ তা উদ্ধার করে।


স্বজনরা জানান, তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। নিহত জয়নাল ইসলামপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে পুলিশ।


পুলিশ, এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাত ৮টা পর্যন্ত বাড়ি ছিলেন জয়নাল আবেদীন। রাত ৮টার পর বাড়ি থেকে বের হন। রাতে আর বাড়ি ফিরেননি। পরিবারের লোকজন জানান, রাতে কোন এক সময় তাকে খুন করে রাস্তায় লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা।



এ ঘটনায় এলাকার শাহিন মিয়াসহ তিনজনকে আটক করেছে পুলিশ। জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোকসেদ আলী জানান, সকালে স্থানীয়রা ওই বিদ্যালয়ের পাশে আওয়ামী লীগ নেতা জয়নালের মরদেহ পড়ে থাকতে দেখে আমাকে জানায়। পরে তিনি থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।


সদর থানার ওসি মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, লাশটি উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিন সন্দেভাজনকে আটক করেছে পুলিশ। ঘটনার ক্লু উদ্ধারে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান তিনি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন