সৃজিত-মিথিলার প্রেম, বিয়ে নিয়ে জল্পনা

শেষের পাতা

মানবজমিন ডেস্ক | ১৯ মার্চ ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১:৩৮
ভারতীয় মিডিয়ায় গুঞ্জন রটেছে যে টলিউডের সবচেয়ে আলোচিত ব্যাচেলর সৃজিত মুখার্জির একাকী জীবনের অবসান হতে চলেছে। বাংলাদেশি জনপ্রিয় অভিনেত্রী ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মিথিলার সঙ্গে তার প্রেম ও বিয়ের খবর রটেছে দেশটির মিডিয়াগুলোতে। এই সময় টাইমস অব ইন্ডিয়াও খবরটি ফলাও করে প্রচার করেছে। খবরে দাবি করা হয়েছে, মিথিলাই হতে চলেছে তার জীবনসঙ্গী। টাইমস অব ইন্ডিয়াকে সৃজিত মুখার্জির এক সহযোগী জানান, সৃজিতের জীবনে এক রহস্যময় রমণীর আবির্ভাব হয়েছে। বর্তমানে তার সঙ্গে স্থির হওয়ার  চেষ্টা করছেন সৃজিত। শনিবার রাতে, সৃজিতকে বাংলাদেশি মডেল ও অভিনেত্রী মিথিলাকে নিয়ে একটি পার্টিতে অংশ নিতে দেখা যায়। এসময় দুজনকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়।


বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানায়, মিথিলা ও সৃজিত গত কয়েক মাস ধরেই ফেসবুকে যুক্ত আছেন এবং নিজেদের মধ্যে যোগাযোগ রাখছেন। তারা উভয়েই সাহানা বাজপায়ির ভালো বন্ধু। সৃজিতকে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, মিথিলা তার কাজিন অর্ণবের একটি মিউজিক ভিডিওর কাজে কলকাতা এসেছিল। আমার প্রোডাকশন হাউজই এ কাজটা করছে। তখন তার সঙ্গে আমার অল্পস্বল্প দেখা হয়েছে। তাদের মধ্যে থাকা সম্পর্কের বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, আমি এ প্রশ্নের উত্তর দিতে পারব না। সৃজিত মুখার্জি অটোগ্রাফ, চতুষ্কোণ, জাতিশ্বর, এক যে ছিল রাজা ও অসংখ্য জনপ্রিয় সিনেমা নির্মাণ করেছেন।

মিথিলার সঙ্গে এর আগে গায়ক তাহসানের বিয়ে হয়েছিল। পরে তা বিচ্ছেদে গড়ায়। ওদিকে বাংলাদেশের আরেক নায়িকা জয়া আহসানের সঙ্গে সৃজিতের প্রেমের খবর অনেকবারই সামনে এসেছিল। এখন দেখার বিষয়, সৃজিতের সঙ্গে মিথিলার ইনিংস কতটা লম্বা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

nurul alam

২০১৯-০৩-১৯ ১৬:৪৮:৫৪

উচ্চাকাংখা পূরণের জন্য কিছু নারী যা ইচ্ছে তা-ই করতে পারে এবং করেও । তাই ওদের অধ:পতন উত্তরোত্তর ত্বরান্বিত হচ্ছে ।

আপনার মতামত দিন