সৃজিত-মিথিলাকে নিয়ে গুঞ্জন

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৮ মার্চ ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৭:৫৩
ভারতীয় মিডিয়ায় গুঞ্জন রটেছে যে টলিউডের সবচেয়ে আলোচিত ব্যাচেলর সৃজিত মুখার্জির একাকী জীবনের অবসান হতে চলেছে। বাংলাদেশি জনপ্রিয় অভিনেত্রী ও ব্রাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মিথিলার সঙ্গে তার প্রেম ও বিয়ের খবর রটেছে দেশটির মিডিয়াগুলোতে। এই সময় ও টাইমস অব ইন্ডিয়াও খবরটি ফলাও করে প্রচার করেছে।

খবরে দাবি করা হয়েছে মিথিলাই হতে চলেছে তার জীবনসঙ্গী। টাইমস অব ইন্ডিয়াকে সৃজিত মুখার্জির এক সহযোগী জানান, সৃজিতের জীবনে এক রহস্যময় রমণীর আবির্ভাব হয়েছে। বর্তমানে তার সঙ্গে স্থির হওয়ার চেষ্টা করছেন সৃজিত। শনিবার রাতে, সৃজিতকে বাংলাদেশি মডেল ও অভিনেত্রী মিথিলাকে নিয়ে একটি পার্টিতে অংশ নিতে দেখা যায়। এসময় দুজনকে বেশ ঘনিষ্ট অবস্থায় দেখা যায়।

মিথিলার পুরো নাম রাফিয়াত রশিদ মিথিলা। ২০০২ সালে তার ক্যারিয়ার শুরু হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন। বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানায়, মিথিলা ও সৃজিত গত কয়েক মাস ধরেই ফেসবুকে যুক্ত আছেন এবং নিজেদের মধ্যে যোগাযোগ রাখছেন। তারা উভয়েই গায়ক সাহানা বাজপায়ির ভাল বন্ধু।

সৃজিতকে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, মিথিলা তার কাজিন অর্নবের একটি মিউজিক ভিডিওর কাজে কলকাতা এসেছিল। আমার প্রডাকশন হাউজই এ কাজটা করছে। তখন তার সঙ্গে আমার অল্প স্বল্প দেখা হয়েছে। তাদের মধ্যে থাকা সম্পর্কের বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, আমি এ প্রশ্নের উত্তর দিতে পারব না। সৃজিত মুখার্জী অটোগ্রাফ, চতুষ্কোণ, জাতিশ্বর, এক যে ছিল রাজা ও অসংখ্য জনপ্রিয় সিনেমা নির্মাণ করেছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সমম্বিত সহযোগিতার সম্ভাবনা কাজে লাগাতে সম্মত বাংলাদেশ ও ব্রুনাই

সরকারের ১০০ দিন উদ্যম উদ্যোগহীন

দোটানায় বিএনপির নির্বাচিতরা

সিইসি যে কারণে বিব্রত

ক্রিকেটপাগল জায়ান সঙ্গ পেয়েছিল সাকিবের

জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

শোকে স্তব্ধ শ্রীলঙ্কা আইএস’র দায় স্বীকার

পোশাক শ্রমিকদের বেতন বাড়েনি প্রকৃতপক্ষে কমেছে

মুখ চেপে সেলফি, জীবন দিলো স্কুলছাত্রী

ঢাকা আসছেন ৭ মার্কিন কর্মকর্তা

ওসি’সহ পুলিশের গাফিলিতির বিষয়ে ফের তদন্ত কমিটি

বাংলাদেশের মিডিয়ায় কাজ করতে চান নূর

রাজধানীতে বেপরোয়া বাসের চাপায় প্রাণ গেল ২ জনের

পাঁচ দফা দাবিতে সাড়ে ৪ ঘণ্টা নিউমার্কেট মোড় অবরোধ সাত কলেজের শিক্ষার্থীদের

হয়েছে ধর্ষণ, পুলিশ মামলায় লিখেছে ধর্ষণচেষ্টা

একাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু হচ্ছে আজ