বঙ্গবন্ধুর শততম জন্মদিন উপলক্ষে

নবাবগঞ্জের খানেপুর ইমলামিয়া ইবতেদায়ী মাদরাসায় দোয়া মাহফিল

বাংলারজমিন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ১৮ মার্চ ২০১৯, সোমবার
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ  মুজিবুর  রহমানের শততম  জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নবাবগঞ্জের খানেপুর ইমলামিয়া ইবতেদায়ী মাদরাসায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ৯টায় শিক্ষার্থীদের কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মাদরাসার সভাপতি হাজী আব্দুল বারেক ভূঁইয়ার সভাপতিত্বে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মো. শাহ আলম।

 মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সব শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এ ছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মহান আল্লাহর কাছে প্রার্থনা করা হয়। একাত্তরের মহান মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়। এ সময় দেশ ও জাতির শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করে দোয়া করা হয়। সুষ্ঠু ও সুন্দরভাবে রাষ্ট্র পরিচালনায় আল্লাহর রহমত কামনা করা হয়। দোয়া শেষে সামাজিক সংগঠন সেভ দ্য সোসাইটি অ্যান্ড থান্ডারস্টর্মস অ্যাওয়ারনেস ফোরাম মিষ্টি বিতরণ করে।
মাদরাসার সিনিয়র শিক্ষক মো. জোবায়ের হোসেন চান মিয়ার পরিচালনায় উপস্থিত ছিলেন হাজী সাইদুর রহমান ঈদ্রিস মুন্সি, মাওলানা মো. মাকসুদুর রহমান ও মাদরাসার অভিভাবকবৃন্দ।।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন