অন্য এক মিম

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ মার্চ ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ১১:৪৭
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম কিছুদিন আগে অনিমেষ আইচের নির্দেশনায় ‘বিউটি অ্যান্ড বুলেট’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন। এতে তার সহশিল্পী ছিলেন তাহসান খান। তবে ‘বিউটি অ্যান্ড বুলেট’ এখনো প্রচারে আসেনি। এরইমধ্যে শ্রীমঙ্গলে বিদ্যা সিনহা মিম গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় ‘নীল দরজা’ নামের আরেকটি ওয়েব সিরিজের কাজ শুরু করেছেন। ইতিমধ্যে টানা বেশ কয়েকদিন এটির শুটিংয়ে অংশ নিয়েছেন মিম। আরো দু’দিন এই ওয়েব সিরিজের শুটিং করবেন বলে জানান তিনি। এই ওয়েব সিরিজে মিম তাবাসসুম চরিত্রে অভিনয় করছেন। তার বিপরীতে রয়েছেন দু’বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী।
এদিকে গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় বিদ্যা সিনহা মিম ‘সাপলুডু’ সিনেমায়ও অভিনয় করেছেন। সিনেমাটি আগামী পহেলা বৈশাখে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এতে মিমের বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। এরইমধ্যে ইউটিউবে ‘সাপলুডু’র ট্রিজার প্রকাশ হয়েছে। আর তাতেই মিমের অভিনয়ের প্রশংসা করছেন সবাই। আশাবাদীও হয়ে উঠেছেন মিম ভক্ত দর্শকেরা। সবাই আশা করছেন যে ‘সাপলুডু’তে অন্য এক মিমকে পাওয়া যাবে। শুধু তাই নয়, গোলাম সোহরাব দোদুলের ‘নীল দরজা’তেও অন্য এক মিমকে পাওয়া যাবে।
মিম বলেন, এর আগে দোদুল ভাইয়ের ‘সাপলুডু’ সিনেমাতে অভিনয় করেছি। সিনেমাটিকে কাজ করার দারুণ অভিজ্ঞতা। আমি খুবই আশাবাদী ‘সাপলুডু’ নিয়ে। আশাবাদী ‘নীল দারজা’ ওয়েব সিরিজটি নিয়েও। কারণ এতে একটা অন্যরকম গল্প বলার চেষ্টা করা হচ্ছে। চঞ্চল ভাইয়ের সঙ্গে অভিনয় আমি সবসময়ই ভীষণ উপভোগ করি। তিনি অনেক বড় মাপের একজন অভিনেতা। তার সঙ্গে কাজ করার বোঝাপড়াটা আমার চমৎকার। বিদ্যা সিনহা মিম জানান শিগগিরই ‘নীল দরজা’ প্রচারে আসবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ধরন পাল্টানোয় চিন্তিত চিকিৎসকরা

ডেঙ্গু রোগীর চাপে হিমশিম কর্তৃপক্ষ

প্রতিদিনই বাড়ছে রোগী

এরশাদের চেয়ারে জিএম কাদের

ধর্ষণ মামলার বিচারে হাইকোর্টের ৬ নির্দেশনা

রিফাত হত্যার পরিকল্পনায় মিন্নি জড়িত

হটলাইন কমান্ডো নিয়ে আসছেন সোহেল তাজ

শিক্ষার্থীদের প্রযুক্তির সঙ্গে যুক্ত হয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে হবে- সালমান এফ রহমান

বেসিক ব্যাংককে ৩ হাজার কোটি টাকা ছাড়

১১ খাতে ওয়াসার দুর্নীতি পেয়েছে দুদক

‘আমলারাই এ সরকার টিকিয়ে রেখেছে’

ঢাবি থেকে ৭ কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে আবারো শাহবাগ মোড় অবরোধ

ব্যাংক চান ডিসিরা

ব্যাগে শিশুর মাথা বহনকারী যুবককে পিটিয়ে হত্যা

পাকুন্দিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা

সরল বিশ্বাসে ভুল অপরাধ নয়- দুদক চেয়ারম্যান