রূপগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ৪

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ১৫ মার্চ ২০১৯, শুক্রবার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোহেল মিয়া (২৬) নামে ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ৪ ব্যক্তিকে আটক করেছে। বুধবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার  ভোলাব ইউনিয়নের টাওরা শিমুলতলী এলাকায় এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, রাত সাতটার দিকে টাওরা শিমুলতলী এলাকার মজিবুরের ছেলে ও ভোলাব ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক  সোহেলকে তার বন্ধু একই এলাকার মৃত নূরউদ্দিনের  ছেলে সিরাজ মিয়া গত বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে পার্শ্ববর্তী ডাঙ্গাবাজারে ডেকে নিয়ে যায়। সেখান থেকে তারা দুইজন বাড়ি ফেরার পথে স্থানীয় জনৈক তমু মিয়ার লাউয়ের মাচার কাছে এলে আগে থেকে ওঁৎপেতে থেকে ১৫/২০ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করলে কৌশলে সিরাজ মিয়া সেখান থেকে পালিয়ে যায়। সোহেল জীবন বাঁচাতে  দৌড়ে টাওরা শিমুলতলী এলাকার লালমিয়ার বাড়ির সামনে পৌঁছলে হামলাকারীরা তাকে আটকে ফেলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শরীরের বিভিন্ন স্থান ক্ষতবিক্ষত করে ফেলে। একপর্যায়ে হত্যাকারীরা মৃত্যু নিশ্চিত করতে চাপাতি দিয়ে তার দু’টি পা বিচ্ছিন করে ফেলে রেখে চলে যায়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সোহেলের মৃত্যু হয়।
খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে পুলিশ রাতেই জিজ্ঞাসাবাদের জন্য সোহেলের বন্ধু সিরাজ, মজিবুর, হাসান ও ইউছুফকে আটক করেছেন।  
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদ হাসান বলেন, পূর্ব-শত্রুতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গত দু’সপ্তাহ পূর্বে আওয়ামী লীগ নেতাদের তৎপরতায় সোহেলের বিরুদ্ধে চাঁদাবাজি ও নারী নির্যাতনের অভিযোগে মামলা হয়েছিল। হত্যাকাণ্ডের সঙ্গে সে ঘটনার  যোগসূত্র আছে কিনা সেটা তদন্ত করে দেখা হচ্ছে। তাছাড়া স্থানীয় কামাল, লোকমানের সঙ্গে আধিপত্য বিস্তার নিয়ে সোহেলের বিরোধ চলে আসছিল বলে স্থানীয় একটি সূত্র থেকে জানা গেছে সে বিষয়েও নজর দেয়া হচ্ছে। হত্যাকাণ্ডের ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।





এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ফের গুগলকে বড় অঙ্কের জরিমানা

সিরাজগঞ্জে ট্রাক ড্রাইভার ও হেলপারের লাশ উদ্ধার

নিয়োগ পেলেন ১ হাজার ২২১ কর্মকর্তা

চট্রগ্রামকে অস্থিতিশীল না করতে শিক্ষার্থীদের ডিসির অনুরোধ

মজা করতে গিয়ে বিপত্তি (ভিডিও)

সিরাজগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩, আহত ২০

ঢাবিতে দৃষ্টিপ্রতিবন্ধীকে মারধরের প্রতিবাদে আরেক দৃষ্টিপ্রতিবন্ধীর অবস্থান কর্মসূচি

আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের

ময়মনসিংহে দুই সহোদর হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদন্ড

ঘাতক বাসের চালক ৭ দিনের রিমান্ডে

আবরারের পরিবারকে তাৎক্ষণিক ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ

ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল, পরিবারের কৃতজ্ঞতা প্রকাশ

আশ্বাসের জবাবে শিক্ষার্থীরা বললেন ‘ভুয়া ভুয়া’

শাহবাগ অবরোধ ঢাবি শিক্ষার্থীদের, বিভিন্ন সড়ক বন্ধ

রামপুরা ব্রিজ এলাকা অবরোধ

নিরাপদ সড়কের দাবিতে বসুন্ধরা এলাকায় শিক্ষার্থীদের বিক্ষোভ (ভিডিও)