সহজ অ্যাপের ফুড ডেলিভারি সেবা চালু

তথ্য প্রযুক্তি

অনলাইন ডেস্ক | ১২ মার্চ ২০১৯, মঙ্গলবার
 বাংলাদেশে ‘সুপার অ্যাপ’ হবার লক্ষ্য নিয়ে রাইড শেয়ারিং অ্যাপ সহজ চালু করলো ফুড ডেলিভারি সেবা। দুই মাস পরীক্ষামূলক সংস্করণ চালু করার পরে পূর্ণরুপে তারা এ সেবা শুরু করলো। মঙ্গলবার ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে সহজ ফুড সেবা। অনুষ্ঠানে সহজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্রিকেটার তাসকিন আহমেদ উপস্থিত ছিলেন।

রেস্টুরেন্ট এবং ডেলিভারির মানের উপর ভিত্তি করে সহজ ফুড ডেলিভারি পার্থক্য গড়ে তুলেছে। ইতিমধ্যেই ঢাকা শহর জুড়ে ১০০০ এর অধিক রেস্টুরেন্টকে সহযোগী করা হয়েছে এবং ২০১৯ এর মে মাসের মধ্যে এই সংখ্যা ২,০০০-এ পৌঁছানোর লক্ষ মাত্র নির্ধারণ করা হয়েছে। এছাড়া মানসম্মত ডেলিভারি নিশ্চিত করতে এক হাজারের বেশি ডেলিভারি প্রদানকারীকে প্রশিক্ষণ দেয়া হয়েছে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে। ডেলিভেরি ম্যানের জন্য যথাযথ পোশাক, বিশেষ থার্মাল ডেলিভারি ব্যাগ এবং ৪০ মিনিটে ডেলিভারি করা হবে বলে অঙ্গীকার করে সহজ।বর্তমানে ঢাকা মেট্রোপলিটন এলাকায় সেবা প্রদান করে যাচ্ছে। এছাড়া এপ্রিল ২০১৯ এর মধ্যে চট্টগ্রামে এ সেবা চালু করা হবে বলে জানানো হয়।


সহজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থপানা পরিচালক মালিহা কাদির বলেন, আমরা বাংলাদেশের জন্য একটি সুপার অ্যাপ তৈরি করছি। এটি এমন একটি অ্যাপ যা দৈনিক সব প্রয়োজনের সমাধান করতে পারবে। গত এক বছরে আমরা সফলভাবে ঢাকা ও চট্টগামে রাইড শেয়ারিং সেবা পরিচালনা করে আসছি। আমাদের সার্বিক কৌশলের আরো একটি গুরুত্বপূর্ণ দিক হচ্ছে খাবার ডেলিভারি। এই সেবা নিয়ে আসতে পেরে আমরা বেশ আনন্দিত। আমাদের কাজের গতি এবং আমাদের প্রতিজ্ঞবদ্ধতার পরিচায়ক। রেস্টুরেন্টগুলোর সাথে আমরা নিবিড়ভাবে কাজ করে যাচ্ছি যেনো গ্রাহকরা সর্বোত্তম সেবা লাভ করতে পারে।

ক্রিকেটার তাসকিন আহমেদ বলেন, বাংলাদেশের মানুষের জীবন সহজ করার প্রতিজ্ঞাবদ্ধতায় গত ৪ বছর ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সহজ। তারা বেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে এবং সহজ ফুডসের এ আনুষ্ঠানিক উদ্বোধন তারই পরিচায়ক। এমন একটি চমৎকার প্ল্যাটফর্মের সাথে যুক্ত থাকতে পেরে আমি গর্বিত।

সংবাদ সম্মেলনে সহজ বিভিন্ন ক্যাম্পেইনের কথা জানায়। এরমধ্যে রয়েছে ‘মাথা নষ্ট ফুড ফেস্ট’, ‘বার্গার ফেস্ট’। এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে অ্যাপ ব্যবহারকারীরা অংশগ্রহনকারী রেস্টুরেন্টগুলো থেকে অর্ডার করে ৫০ শতাংশ পর্যস্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন (শর্ত প্রযোজ্য)। এছাড়াও ১,০০০টি রেস্টুরেন্ট এবং ৩০,০০০টি আইটেম থেকে খাবার অর্ডার দিয়ে ব্যবহারকারীরা পাবেন ফ্রি ডেলিভারি। অর্ডারের ন্যূনতম মূল্য ঠিক করা হয়েছে মাত্র ৫০ টাকা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ফের গুগলকে বড় অঙ্কের জরিমানা

সিরাজগঞ্জে ট্রাক ড্রাইভার ও হেলপারের লাশ উদ্ধার

নিয়োগ পেলেন ১ হাজার ২২১ কর্মকর্তা

চট্রগ্রামকে অস্থিতিশীল না করতে শিক্ষার্থীদের ডিসির অনুরোধ

মজা করতে গিয়ে বিপত্তি (ভিডিও)

সিরাজগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩, আহত ২০

ঢাবিতে দৃষ্টিপ্রতিবন্ধীকে মারধরের প্রতিবাদে আরেক দৃষ্টিপ্রতিবন্ধীর অবস্থান কর্মসূচি

ময়মনসিংহে দুই সহোদর হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদন্ড

ঘাতক বাসের চালক ৭ দিনের রিমান্ডে

আবরারের পরিবারকে তাৎক্ষণিক ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ

ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল, পরিবারের কৃতজ্ঞতা প্রকাশ

আশ্বাসের জবাবে শিক্ষার্থীরা বললেন ‘ভুয়া ভুয়া’

শাহবাগ অবরোধ ঢাবি শিক্ষার্থীদের, বিভিন্ন সড়ক বন্ধ

রামপুরা ব্রিজ এলাকা অবরোধ

নিরাপদ সড়কের দাবিতে বসুন্ধরা এলাকায় শিক্ষার্থীদের বিক্ষোভ (ভিডিও)

নিরাপদ সড়ক: কতটা বিপজ্জনক বাংলাদেশের রাস্তা-ঘাট