ডাকসু নির্বাচন

ছাত্রদলের মনোনয়ন ফরম বিতরণ শুরু

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৩ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার, ১:১৭
ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক মনোনয়ন ফরম বিতরণ করছে জাতীয়তাবাদী ছাত্রদল। আজ সকাল ১০টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় অফিসে দলের সিনিয়র নেতারা এর উদ্ধোধন করেন। সকাল থেকে দলীয় মনোনয়ন বিতরণ ও জমা নেয়া হচ্ছে। সংগঠনের চূড়ান্ত মনোনয়ন নিয়ে নির্বাচনে লড়তে আগ্রহীরা বিএনপির পার্টি অফিসে দলীয় মনোনয়ন উত্তোলন ও জমা দিতে পারছেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, রকিবুল হাসান বকুল, আমিরুল ইসলাম আলিম, ওমর ফারুক শাফিন, রাজীব আহসান, আকরামুল হাসান, আসাদ, হাসান, মেহবুব মাসুম শান্ত, করিম সরকার, আরজ আলী শান্ত, খোকন, ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আকরামুল হাসানসহ অনেকে।

এই মনোনয়ন ফরম থেকে ডাকসু ও হল সংসদের জন্য ছাত্রদলের প্যানেল চূড়ান্ত করবে দলের কেন্দ্রীয় ও ঢাবি ছাত্রদলের শীর্ষ নেতারা।

উল্লেখ্য, ১১ই ফেব্রুয়ারি ডাকসু নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান রিটার্নিং কর্মকর্তা অধ্যাপক এস এম মাহফুজুর রহমান। তফসিল অনুযায়ী আগামী ২৫শে ফেব্রুয়ারি পর্যন্ত ডাকসু নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে। ২৬শে ফেব্রুয়ারি মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ তারিখ ও মনোনয়ন বাছাই। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৮শে ফেব্রুয়ারি। যাচাই-বাছাইয়ের পর ৩রা মার্চ হলের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ভোটগ্রহণ হবে ১১ই মার্চ সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত। দীর্ঘ ২৮ বছর পর অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনকে সামনে রেখে ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

এবার মালিবাগে পুলিশকে লক্ষ্য করে হামলা

বগুড়ায় নুরের ওপর হামলা

ধানের দাম নেই, চালে ছাড় নেই

বৃষ্টিতেও দৃঢ় মনোবল টাইগারদের

খালেদার মামলায় আদালত স্থানান্তরের বৈধতা নিয়ে রিট

তরুণ সাংবাদিক ফাগুনের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

ট্রাভেল পারমিটে কড়াকড়ি জটিলতার আশঙ্কা

গতবছর ফেসবুকের কাছে ১৯৫ ব্যবহারকারীর তথ্য চেয়েছিল বাংলাদেশ

রঙ লাগিয়ে ঈদে সড়কে নামছে লক্করঝক্কড় বাস

তারেকের স্মৃতি হাতড়ে ফেরেন নুরুন নাহার

রাজাকারদের তালিকা সংরক্ষণের সুপারিশ

মামলার আগেই গ্রেপ্তার, শাহপরাণে তোলপাড়

ইতালিতে প্রদর্শিত হলো ড. ইউনূসের জীবনীভিত্তিক অপেরা

৩০শে মে সন্ধ্যায় শপথ নেবেন মোদি

পদত্যাগ করলেন মহারাষ্ট্র কংগ্রেস প্রধান

চিকিৎসকদের আরো দায়িত্বশীল হওয়ার আহ্বান ডা. এ আর খানের