বোনের বিয়ের বাজার করা হলো না রোহানের

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২২ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ২:৫৬
মার্চের ১০ তারিখ একমাত্র ছোট বোনের বিয়ে। বিয়ের জন্য কিছু কেনাকাটা ও কমিউনিটি সেন্টারের খোঁজ নিতে গিয়েছিলেন তানভির হাসান খান রোহান। তবে বোনের বিয়ে দেখা হলো না আর রোহানের। রোহানের বয়স ২০। নর্থ সাউথ ইউনির্ভাসিটির ব্যবসায় প্রশাসন বিভাগে দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন তিনি। তিন ভাইবোন। বাবা মো. হাসান খান। পোশাক ব্যবসায়ী। বাড়ি আগামসি লেনে। বৃহস্পতিবার রাতে ৩টি মোটরবাইকে ৫ জন বন্ধু বেরিয়েছিলেন কমিউনিটি সেন্টারের ভাড়া, খাওয়ার খরচ সম্পর্কে খোঁজ নিতে। সেই সঙ্গে আনুষঙ্গিক কিছু পণ্য কিনতে।
রোহানের চাচাতো ভাই মো. মোমিন খান বলেন, একটি মোটরসাইকেলে ছিলেন নিহত রোহান ও তার বন্ধু আরাফাত। তাদের সঙ্গে অপর দুই মোটরসাইকেলে ছিলেন তিন বন্ধু রমিজ, সোহাগ ও লাবিব। লাবিবের মাথার কিছু অংশ পুড়ে গেছে। বাকি বন্ধুরা সুস্থ আছে।
তিনি আরো বলেন, রোহান ও আরাফাতের মোটরসাইকেলে আগুনের কুণ্ডুুলি এসে পড়ে এবং মোটরসাইকেলে আগুন ধরে যায়। এতেই মৃত্যু হয় দু’জনের। রোহানের বন্ধু ও প্রতিবেশী আরাফাত উইল লিটল ফ্লাওয়ার স্কুলের ‘এ’ লেবেলের শিক্ষার্থী ছিলেন। আরাফাতের লাশ পরিবারের লোকজন শনাক্ত করেছেন। তবে রোহানের মরদেহ শনাক্ত করা যাচ্ছে না। রোহানের লাশের সন্ধানে ঢাকা মেডিকেলের মর্গে আসেন মা-বাবা, ছোট ভাইবোন নানাসহ পরিবারের অনেকেই। তাদের কান্নায় ভারি হয়ে উঠে চারপাশ। মা ও নানা রোহানের ছবি হাতে বলতে থাকেন, রোহান তুই আয়। তুই মরতে পারিস না। বাড়ি যাবি না রোহান। এরই মাঝে ছোট ভাইয়ের উচ্চস্বরে কান্নায় ভিজে যায় উপস্থিত অনেকের চোখ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

এবার মালিবাগে পুলিশকে লক্ষ্য করে হামলা

বগুড়ায় নুরের ওপর হামলা

ধানের দাম নেই, চালে ছাড় নেই

বৃষ্টিতেও দৃঢ় মনোবল টাইগারদের

খালেদার মামলায় আদালত স্থানান্তরের বৈধতা নিয়ে রিট

তরুণ সাংবাদিক ফাগুনের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

ট্রাভেল পারমিটে কড়াকড়ি জটিলতার আশঙ্কা

গতবছর ফেসবুকের কাছে ১৯৫ ব্যবহারকারীর তথ্য চেয়েছিল বাংলাদেশ

রঙ লাগিয়ে ঈদে সড়কে নামছে লক্করঝক্কড় বাস

তারেকের স্মৃতি হাতড়ে ফেরেন নুরুন নাহার

রাজাকারদের তালিকা সংরক্ষণের সুপারিশ

মামলার আগেই গ্রেপ্তার, শাহপরাণে তোলপাড়

ইতালিতে প্রদর্শিত হলো ড. ইউনূসের জীবনীভিত্তিক অপেরা

৩০শে মে সন্ধ্যায় শপথ নেবেন মোদি

পদত্যাগ করলেন মহারাষ্ট্র কংগ্রেস প্রধান

চিকিৎসকদের আরো দায়িত্বশীল হওয়ার আহ্বান ডা. এ আর খানের