গ্রীষ্মে ক্যাজুয়াল কালেকশন নিয়ে গ্রামীণ ইউনিক্লো

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৯ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৮:৫৭
গতানুগতিক কালেকশনের ধারাকে ভেঙ্গে ভিন্ন ধরনের পরিপূর্ণ সাম গ্রীষ্মের কালেকশন নিয়ে এবার প্রস্তুত গ্রামীণ ইউনিক্লো। শীতের বিদায়ের সঙ্গে আমাদের পোশাকেও আসে ব্যাপক পরিবর্তন। মোটা, ভারী কাপড় উঠে গিয়ে আলমারিতে স্থান পায় পাতলা ও হালকা আরামদায়ক ক্যাজুয়াল পোশাক। মোটা কাপড়ের কামিজ কিংবা ব্লেজারের পরিবর্তে পাতলা টপস্ আর টি-শার্ট বা শার্ট শোভা পায় সবার ফ্যাশনে। এই পরিবর্তনকে প্রাধান্য দিয়ে গ্রামীণ ইউনিক্লো এবার গ্রীষ্মে সম্পূর্ণ ক্যাজুয়াল কালেকশন নিয়ে হাজির হয়েছে।

গ্রামীণ ইউনিক্লো’র সামার/গ্রীষ্মের ক্যাজুয়াল কালেকশনে এবার ছেলেরা খুঁজে পাবে বিভিন্ন ধরণের গ্রাফিক টি-শার্ট, সলিড পোলো শার্ট, প্রিন্টেড পোলো শার্ট, স্ট্রাইপড পোলো শার্ট, পাতলা প্রিন্টেড শার্ট, শর্ট স্লিভ শার্ট, নতুন ইজি প্যান্টস, জিন্স, বক্সার ব্রিফস্, ট্যাংক টপস্, শর্ট মোজা সহ আরো অনেক আইটেম। একই সাথে মেয়েদের জন্য থাকছে বিভিন্ন রং ও ডিজাইনের গ্রাফিক টি-শার্ট, শ্রাগ, হালকা ও পাতলা আরামদায়ক কামিজ, জিন্স, ডেনিম লেগিংস্ সহ আরো অনেক কিছু। ছেলেদের এসব আইটেম পাওয়া যাবে ১৫০ থেকে ১৯৯০ টাকার মধ্যে এবং মেয়েদের পোশাক পাওয়া যাবে ৩৯০ থেকে ২৬৯০ টাকার মধ্যে।

গ্রামীন ইউনিক্লো আউলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড ও জয়দেবপুর বাজার রোড।।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শ্রীলঙ্কায় যাচ্ছেন না মাশরাফি

পানিবন্দি মানুষ মানবেতর জীবন

‘তুইতোকারিকে’ কেন্দ্র করে চার খুন

ঢাকায় বাড়ছে জীবনযাত্রার ব্যয় কাবু মধ্যবিত্ত

আদালতে মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ডেঙ্গু রোগীদের ভিড়

ভয়ঙ্কর মাদক আইস ছড়িয়ে দিচ্ছে আন্তর্জাতিক চক্র

দুই মামলা, আতঙ্কিত না হওয়ার পরামর্শ পুলিশের

ডেঙ্গু নিয়ন্ত্রণে ডিএনসিসির সংশ্লিষ্ট বিভাগের ছুটি বাতিল

দুর্নীতিকে দুর্নীতি হিসেবেই দেখব- ওবায়দুল কাদের

সিলেটে ধর্ষিতার স্বামীর ফরিয়াদ

কাঁচাবাজারে বন্যার প্রভাব

কিশোর গ্যাংয়ের অন্তর্দ্বন্দ্বে খুন

পাকুন্দিয়ায় নিহত স্কুলছাত্রীর ময়নাতদন্তে ধর্ষণের আলামত

টিআইবি’র উদ্বেগ প্রত্যাহারের আহ্বান

ভূমিকম্পের তীব্রতা ছিল সিলেটে