গ্রীষ্মে ক্যাজুয়াল কালেকশন নিয়ে গ্রামীণ ইউনিক্লো

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৯ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৮:৫৭
গতানুগতিক কালেকশনের ধারাকে ভেঙ্গে ভিন্ন ধরনের পরিপূর্ণ সাম গ্রীষ্মের কালেকশন নিয়ে এবার প্রস্তুত গ্রামীণ ইউনিক্লো। শীতের বিদায়ের সঙ্গে আমাদের পোশাকেও আসে ব্যাপক পরিবর্তন। মোটা, ভারী কাপড় উঠে গিয়ে আলমারিতে স্থান পায় পাতলা ও হালকা আরামদায়ক ক্যাজুয়াল পোশাক। মোটা কাপড়ের কামিজ কিংবা ব্লেজারের পরিবর্তে পাতলা টপস্ আর টি-শার্ট বা শার্ট শোভা পায় সবার ফ্যাশনে। এই পরিবর্তনকে প্রাধান্য দিয়ে গ্রামীণ ইউনিক্লো এবার গ্রীষ্মে সম্পূর্ণ ক্যাজুয়াল কালেকশন নিয়ে হাজির হয়েছে।

গ্রামীণ ইউনিক্লো’র সামার/গ্রীষ্মের ক্যাজুয়াল কালেকশনে এবার ছেলেরা খুঁজে পাবে বিভিন্ন ধরণের গ্রাফিক টি-শার্ট, সলিড পোলো শার্ট, প্রিন্টেড পোলো শার্ট, স্ট্রাইপড পোলো শার্ট, পাতলা প্রিন্টেড শার্ট, শর্ট স্লিভ শার্ট, নতুন ইজি প্যান্টস, জিন্স, বক্সার ব্রিফস্, ট্যাংক টপস্, শর্ট মোজা সহ আরো অনেক আইটেম। একই সাথে মেয়েদের জন্য থাকছে বিভিন্ন রং ও ডিজাইনের গ্রাফিক টি-শার্ট, শ্রাগ, হালকা ও পাতলা আরামদায়ক কামিজ, জিন্স, ডেনিম লেগিংস্ সহ আরো অনেক কিছু। ছেলেদের এসব আইটেম পাওয়া যাবে ১৫০ থেকে ১৯৯০ টাকার মধ্যে এবং মেয়েদের পোশাক পাওয়া যাবে ৩৯০ থেকে ২৬৯০ টাকার মধ্যে।

গ্রামীন ইউনিক্লো আউলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড ও জয়দেবপুর বাজার রোড।।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘এবার ঈদ ছেলেকে নিয়ে দেশের বাইরে করতে চাই’

এবার মালিবাগে পুলিশকে লক্ষ্য করে হামলা

বগুড়ায় নুরের ওপর হামলা

ধানের দাম নেই, চালে ছাড় নেই

বৃষ্টিতেও দৃঢ় মনোবল টাইগারদের

খালেদার মামলায় আদালত স্থানান্তরের বৈধতা নিয়ে রিট

তরুণ সাংবাদিক ফাগুনের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

ট্রাভেল পারমিটে কড়াকড়ি জটিলতার আশঙ্কা

গতবছর ফেসবুকের কাছে ১৯৫ ব্যবহারকারীর তথ্য চেয়েছিল বাংলাদেশ

রঙ লাগিয়ে ঈদে সড়কে নামছে লক্করঝক্কড় বাস

তারেকের স্মৃতি হাতড়ে ফেরেন নুরুন নাহার

রাজাকারদের তালিকা সংরক্ষণের সুপারিশ

মামলার আগেই গ্রেপ্তার, শাহপরাণে তোলপাড়

ইতালিতে প্রদর্শিত হলো ড. ইউনূসের জীবনীভিত্তিক অপেরা

৩০শে মে সন্ধ্যায় শপথ নেবেন মোদি

পদত্যাগ করলেন মহারাষ্ট্র কংগ্রেস প্রধান