যশোরে ভাইয়ের হাতে বোন খুন

অনলাইন

স্টাফ রিপোর্টার, যশোর থেকে | ১৯ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৭:১৪
যশোরের মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে  নুরজাহান (৬০) বেগমকে কুপিয়ে হত্যা করেছে তার আপন বড় ভাই আব্দুর রহিম। মঙ্গলবার বিকেলে মণিরামপুর উপজেলার বিজয়রামপুর গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। আব্দুর রহিমকে স্থানীয় জনতা আটক করে পুলিশের নিকট সোপর্দ করেছে।   

পুলিশ ও গ্রামবাসী সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে নুরজাহান  বেগম স্বামীর বাড়ি খেদাপাড়া গ্রাম থেকে বিজয়রামপুর গ্রামে ভাই আব্দুর রহিমের বাড়ীতে  বেড়াতে যান। বিকেল  সাড়ে ৩ টার দিকে  পৈত্রিক জমি নিয়ে ভাই বোনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ভাই আব্দুর রহিম ধারালো অস্ত্র (গাছি  দা) দিয়ে বোন নুরজাহানকে এলোপাতাড়ী কুপিয়ে গুরুতর জখম করে। প্রতিবেশীরা নুরজাহানকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। জরুরি বিভাগের চিকিৎসক ডা. নজরুল ইসলাম বিকেল চারটার দিকে নূরজাহানকে কে মৃত ঘোষনা করেন। নিহতের বাম পা, দুই বাহুসহ মাথায় জখমের চিহ্ন রয়েছে। চিকিৎসক জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে।     
মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম এনামুল হক বলেন, জমি নিয়ে বিরোধের জেরে নূরজাহানকে কুপিয়ে হত্যা করেছে তার ভাই আব্দুর রহিম। আব্দুর রহিম পুলিশের হেফাজতে রয়েছে। হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।     




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন