ভুটানের সাবেক প্রধানমন্ত্রীর ভালবাসা দিবসের যে ছবি ভাইরাল

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৭ ফেব্রুয়ারি ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ৪:২২
ইন্টারনেট মাত করে দিয়েছেন ভুটানের সাবেক প্রধানমন্ত্রী শেরিং তোবগে ও তার স্ত্রী তাশি ডোলমা। তাদের ভ্যালেন্টাইনস ডে’-এর একটি ছবি ভাইরাল হয়ে গেছে পুরো ইন্টারনেট দুনিয়ায়। ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে বিশ্বের দম্পতিরা, প্রেমিক প্রেমিকারা বিশেষ বিশেষ আয়োজন পরিকল্পনা করেন এবং তা উদযাপন করেন। ঠিক এদিনটিতে নিজের ফেসবুক পেজে নিজেদের ওই ছবি পোস্ট করে দেন ভুটানের সাবেক এই প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার তোবগে ওই ছবিটি পোস্ট করার পর পরই তা যেন ঝড় তোলে চারদিকে। ওই ছবিতে তোবগেকে দেখা যায় একটি গাড়ির সামনের আসনে বসে আছেন। পিছনের আসনে বসা তার স্ত্রী। পিছন থেকে তার স্ত্রী হাত বাড়িয়ে তোবগের দু’কান টেনে ধরেছেন।
আর সঙ্গে সঙ্গে মুখ ভ্যাবাচ্যাকা খাইয়ে ফেলেন ভুটানের সাবেক এই প্রধানমন্ত্রী। ছবিতে তোবগে ভালবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে ও একটি ইমোজি সহ তা প্রকাশ করেছেন। দু’ঘন্টারও কম সময়ে এই পোস্টে ৪ হাজারের বেশি লাইক পড়ে। বহু মানুষ এই দম্পতিকে ভালবাসা দিবসের শুভেচ্ছা জানান। কেউ কেউ কৌতুক করে মন্তব্য করেন, গত বছরের জাতীয় নির্বাচনে হেরে যাওয়ার জন্য এটা হলো তোবগেকে তাশির শাস্তি।

ইন্টারনেটে এবারই যে প্রথম এই দম্পতি ঝড় তুলেছেন তা নয়। এর আগে ২০১৮ সালের সেপ্টেম্বরে ভুটানের সাবেক এই প্রধানমন্ত্রী একটি ছবি পোস্ট করেন তার টুইটারে। তাতে তাকে দেখা যায় কর্দমাক্ত একটি সড়কে স্ত্রী তাশিকে নিয়ে তিনি হেঁটে যাচ্ছেন। তাদের এই ছবিটিও ভাইরাল হয়। ৫৫০০-এর বেশি লাইক পান তারা। তা ছাড়া মানবতা ও স্ত্রীর প্রতি তার ভালবাসার জন্য তোবগে প্রশংসায় ভাসতে থাকেন।

উল্লেখ্য ৫৩ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রী তার স্কুলজীবনের পড়াশোনা শেষ করেন ভারতে। তারপর উচ্চ শিক্ষার জন্য যান যুক্তরাষ্ট্রে। তিনি একজন পরিবেশবাদী। ১৯৯৮ সালে বিয়ে করেছেন তাশিকে। এই দম্পতির রয়েছে দুই সন্তান। ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত ভুটানের প্রধানমন্ত্রী ছিলেন তোবগে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নাটোরে আইবিএস মার্কেটে অগ্নিকান্ড

আরও দুঃসংবাদ ট্রুডোর জন্য

লক্ষ্মীপুরে ১৮ জেলের জেল-জরিমানা

কাল কাদেরের বাইপাস সার্জারি

হামলার আগে হ্যামিলটনে মসজিদের সামনে দেখা গিয়েছিল ব্রেনটনকে

রোহিঙ্গা নির্যাতন তদন্তে সেনা আদালত মিয়ানমারে

যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্যা, মারা গেছেন ৩ জন

সহপাঠিদের তোপের মুখে চলে গেলেন মেয়র আতিকুল

হামলার ৩ বছর আগে নুর মসজিদে পাঠানো হয়েছিল শূকরের মাথাভর্তি বাক্স

রায়পুরায় আওয়ামী লীগের দু’পক্ষের গোলাগুলি, নিহত ২

নাটোরে ট্রাকের চাপায় নিহত ১

সুনামগঞ্জে আওয়ামী লীগ নেতা খুন

‘আমাদের দুজনের রসায়নটা উপভোগ্য হবে’

নর্দ্দায় বাসচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ (ভিডিও)

বিলাইছড়ি আওয়ামী লীগের সভাপতিকে গুলি করে হত্যা

মুসলিম বিরোধিতায় তুরস্কে গেলে কফিনে ফিরতে হবে