টুকরো খবর

বাংলারজমিন

| ১৭ ফেব্রুয়ারি ২০১৯, রোববার
নোয়াখালীতে ইয়াবাসহ গ্রেপ্তার ৩

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে: নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যানের এনজিও ম্যানেজারসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নোয়াখালীর কোম্পানীগঞ্জে পৃথক অভিযানে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। এ সময় পুলিশ কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল’র মালিকানাধীন স্থানীয় এনজিও বসতি’র ম্যানেজার বাবুলের কাছ থেকে ১১ পিস ও গ্রেপ্তারকৃত অন্যদের কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করে। যদিও বসতির পরিচালক রহীম উল্যাহ বিদ্যুৎ দাবি করেন ইয়াবাসহ আটক বাবুল বর্তমানে এনজিওতে কর্মরত নেই। তবে আটক বাবুল এবং কোম্পানীগঞ্জ থানার ডিউটি অফিসার তারেক, আটক বাবুলের বরাতে জানান, বাবুল বসতি এনজিওতে বর্তমানে ও কর্মরত আছে। এ বিষয়ে একাধিকবার মিজানুর রহমান বাদল’র মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। গ্রেপ্তারকৃত, আবদুল ওহাব বাবুল (৩৫), সিরাজপুর ৪নং ওয়ার্ডের ইমাম আলী আমিন বাড়ির আবু হানিফ’র ছেলে, আরমান হোসেন মামুন (৩১), সিরাজপুর ৪নং ওয়ার্ডের হানিফ মাস্টার বাড়ির মৃত মোস্তফার ছেলে, ফোরকান আলী ফকির (২০), মুছাপুর ৬নং ওয়ার্ডের ছাদেক আলী সারেং বাড়ির আবুল কালাম’র ছেলে, আনোয়ার হোসেন রিংকু (২২), মুছাপুর ৬নং ওয়ার্ডের মোস্তফা ভুট্রুর ছেলে। কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান জানান, শুক্রবার রাত ১২টায় উপজেলার সিরজাপুর ইউপির ৪নং ওয়ার্ডে এবং রাত প্রায় ৯টায় উপজেলার মুছাপুর ইউপির ৬নং ওয়ার্ডের মক্কা বাজার রাস্তা মাথা এলাকায় ইয়াবা বিক্রির সময় কোম্পানীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শিশির কুমার বিশ্বাস, (এএসআই) মো. জসিম উদ্দিন ও (এএসআই) জহির হোসেন অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

দাউদকান্দিতে ইয়াবাসহ আয়া আটক

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি: দাউদকান্দিতে ইউনাইটেড নামের এক প্রাইভেট হাসপাতাল থেকে ইয়াবা উদ্ধার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে উপজেলার গৌরীপুর বাজার সংলগ্ন মেডোনা টাওয়ারের ওই হাসপাতালের একটি কক্ষ থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করে এবং আয়া আয়শা আক্তার (৩০)কে আটক করে পুলিশ। দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের বড় বড় চালান এই হাসপাতালে আসে এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন হাসপাতালটিতে আমরা নজরদারী রাখছিলাম।

মহেশপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: বাড়ির পাশের ধানের জমিতে পানি দেয়া মোটরের গর্তের পানিতে ডুবে হারিয়ার রহমান (২) নামের এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সকাল দুপুর ১২টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার ভালাইপুর খানপাড়ায়। মৃত হারিয়ান রহমান ভালাইপুর গ্রামের রাসেল খানের ছেলে।
মহেশপুরে আটক ৩
পাপে ছাড়ে না বাপেরে- এ প্রবাদ বাক্যটি ঠিকই সত্য হলো গ্রাম পুলিশ শহিদুল ইসলামের বেলাতেও। কারণ চৌকিদার শহিদুল ইসলাম এলাকাতে চৌকিদারের ক্ষমতা দেখিয়ে চোলাই মদ,গাঁজা ও ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছিল দীর্ঘদিন ধরে। থানা সূত্রে জানা গেছে, গত শুক্রবার দুপুর সাড়ে ১২টার মহেশপুর এস,আই সিরাজুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তবর্তী নেপা ইউনিয়নের নেপা গ্রামের শহিদুল ইসলাম ওরফে শহিদুল চৌকিদার (৩৭), বাঘাডাঙ্গা গ্রামের শাহাবুদ্দিন (২৭) ও একই মুজাহিদুল ইসলামকে (১২) ৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আমার রানের ক্ষুদা এখন অনেক বেশি: হাশিম আমলা

ফ্রান্সে প্রবাসী বাংলাদেশীদের নিরাপত্তা জোরদার করা হবে

উত্তর প্রদেশে জিতলেন ৬ মুসলিম প্রার্থী

আজ মন্ত্রীপরিষদের শেষ বৈঠক করবেন মোদি

২৮ মে শপথ নিতে পারেন মোদি, কারা থাকছেন মন্ত্রীসভায়!

এনডিএ ৩৫৪টি আসন পেয়ে রেকর্ড করেছে, ইউপিএ আটকে আছে ৯০ আসনে

লোকসভা নির্বাচনে যত সব অঘটন

জয় পাচ্ছেন মুসলিমদের ওপর বোমা হামলায় অভিযুক্ত প্রজ্ঞা ঠাকুর

মোদীকে আওয়ামী লীগসহ ১৪ দলের অভিনন্দন

কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

মোদিকে ট্রাম্পের অভিনন্দন

প্রশ্নপত্র ফাঁস চক্রের ২৯ সদস্য আটক

রাম মন্দির নির্মাণ নিয়ে ভারতীয় মুসলিমরা যা বলেন

ইস্যু যখন পাকিস্তান

মোদির সামনে যেসব চ্যালেঞ্জ

‘এখন মানসম্পন্ন কাজের অনেক অভাব’