কুড়িগ্রামে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী যারা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম থেকে | ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে। শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলটির সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এসব প্রার্থীকে চূড়ান্ত করা হয়।
মনোনয়ন বোর্ডের সভাশেষে প্রার্থী তালিকা ঘোষণা করেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানা যায়, কুড়িগ্রামের ৯টি উপজেলায় আওয়ামী লীগ মনোনীত যাদের করা হয়েছে তাদের মধ্যে তিনটি উপজেলায় নতুন মুখ মনোনয়ন পেয়েছেন। তারা হলেন- ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখ, উলিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন মন্টু এবং নাগেশ্বরী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা জামান। চিলমারী উপজেলায় ৬টি ইউনিয়নে ভোটার ১ লাখ ৪২ হাজার ৩৪৮ জন। পুরুষ-৭০ হাজার ৫০০ জন ও মহিলা-৭১ হাজার ৮৪৮জন। ভোট কেন্দ্র-৬১টিতে কক্ষ আছে ৪০৬টি।
রৌমারী উপজেলায় ৬টি ইউনিয়নে ভোটার ৯২ হাজার ৬৮৫ জনের মধ্যে পুরুষ-৪৪ হাজার ৭৬৪ জন ও মহিলা-৪৭ হাজার ৯২১ জন ভোটার। ভোট কেন্দ্র-৪৫টিতে কক্ষ আছে ২৬৩টি। রাজিবপুর উপজেলায় ৩টি ইউনিয়নে ভোটার ৫৪ হাজার ৭৯ জনের মধ্যে পুরুষ-২৬ হাজার ৫৩৫ জন ও মহিলা-২৭ হাজার ৫৪৪ জন। ভোট কেন্দ্র-২৭টিতে কক্ষ আছে ১৪৯টি।  
জেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর আলম রাকিব জানান, আগামী ১০ই মার্চ ১ম দফায় জেলার ৯টি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে মনোয়ন জমা দেবার শেষ দিন ১১শে ফেব্রুয়ারি, মনোনয়ন যাচাই-
বাছাই অনুষ্ঠিত হবে ১২ই ফেব্রুয়ারি এবং ১৯শে
ফেব্রুয়ারি মনোনয়ন প্রত্যাহারের দিন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

চিত্রপরিচালক হাসিবুল ইসলাম মিজান আর নেই

পুঁজিতে টান

লিবিয়ায় সরিয়ে নেয়া হলো ২৫০ বাংলাদেশিকে

ফেরদৌসের পর নূরকে ভারত ছাড়ার নির্দেশ

আগুনে পুড়লো মালিবাগের ২৬০ ব্যবসায়ীর সম্বল

ভারতে ভোটে হাঙ্গামা, ইভিএম বিভ্রাট

জরুরি সফরে ঢাকা আসছেন ভারতের বিদেশ সচিব

ফেঁসে যাচ্ছেন রাজউকের ২০ কর্মকর্তা-কর্মচারী

সড়ক দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু

প্রধানমন্ত্রীর ব্রুনাই সফরে ছয় চুক্তি হতে পারে

সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত

দেশে এখন অবলীলায় হত্যা ধর্ষণ হচ্ছে: ফখরুল

গণমাধ্যমের স্বাধীনতায় ৪ ধাপ পিছিয়ে ১৫০তম বাংলাদেশ

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, ৬ দিন পর উদ্ধার

ম্যালেরিয়া ঝুঁকিতে ১ কোটি ৮০ লাখ মানুষ

‘আমার সবকিছু কেড়ে নেয়ার পর মেয়ের দিকে কু-দৃষ্টি পড়ে যুবলীগ নেতা উজ্জ্বলের’