লিভারপুলের জয়

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ ফেব্রুয়ারি ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ২:৫০
সাদিও মানে দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করলেন জর্জিনিয়ো ভিনালডাম। শেষ দিকে জালের দেখা পেলেন মোহামেদ সালাহ। তাদের নৈপুণ্যে টানা দুই ড্রয়ের পর জয়ের দেখা পেল লিভারপুল। অ্যানফিল্ডে শনিবার এএফসি বোর্নমাউথকে ৩-০ গোলে হারানো লিভারপুল ২৬ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরেছে। সমান ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে লীগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।
শুরু থেকে আক্রমণাত্মক খেলা লিভারপুলের সালাহর দশম মিনিটের শট ক্রসবারের ওপর দিয়ে উড়ে যায়। একটু পর রবের্ত ফিরমিনোর শট ফেরান বোর্নমাউথ গোলরক্ষক। ২৪তম মিনিটে ডান দিক থেকে জেমস মিলনারের বাড়ানো ক্রসে মানের হেড জাল খুঁজে পেলে এগিয়ে যায় লীগে আগের দুই ম্যাচে লেস্টার সিটি ও ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের সঙ্গে ড্র করে আসা লিভারপুল। দশ মিনিট পর অ্যান্ড্রু রবার্টসনের বাড়ানো বল ডান পায় দিয়ে দারুণভাবে নামিয়ে নিখুঁত লবে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে ব্যবধান দ্বিগুণ করেন ভিনালডাম।
দুই গোলে নিজেদের মাঠের ম্যাচে চালকের আসনে বসে যায় লিভারপুল। ৮৩তম মিনিটে স্কোর লাইন ৩-০ করে ফেলেন সালাহ। নাবি কেইটার থেকে বল পেয়ে ফিরমিনো ফ্লিক করে বাড়ানোর পর লক্ষ্যভেদ করেন মিশরের এই ফরোয়ার্ড। এবারের আসরে এই নিয়ে ১৭ গোল করলেন তিনি। শনিবার ফুলহ্যামের মাঠ থেকে ৩-০ গোলের জয় নিয়ে ফেরা ম্যানচেস্টার ইউনাইটেড ২৬ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে। হাডার্সফিল্ড টাউনের মাঠে ২-১ গোলে জেতা আর্সেনাল ২৬ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে। গোল পার্থক্যে এগিয়ে আছে পঞ্চম স্থানে আছে এক ম্যাচ কম খেলা চেলসি। ২৫ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে টটেনহ্যাম হটস্পার।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাংলাদেশের জনগণ ভালো থাকলে কিছু মানুষ অসুস্থ হয়ে যায়

ভারত ও পাকিস্তান দুই দেশই সুর চড়াচ্ছে

বোনের খোঁজে দিশেহারা ভাই

বিয়ের দাওয়াত না দেয়ায় বরের উপর হামলা

অনিশ্চিত ভবিষ্যতের পথে শামছলের পরিবার

পশ্চিমবঙ্গে মাতৃভাষা দিবস সাড়ম্বরে পালিত

সরকারের অবহেলা খতিয়ে দেখবে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তদন্ত কমিটি

কেন্দ্রীয় নেতারা কেন ব্যর্থ হলেন সেই উত্তর চান প্রার্থীরা

মাকে খুঁজছে অবুঝ সানিন

যুক্তরাষ্ট্র চাইলে আরেকটি ‘কিউবার মিসাইল সংকটের’ জন্য প্রস্তুত রাশিয়া

বাড়াবাড়ি করলে ভারতের বিরুদ্ধে যুদ্ধের নির্দেশ

টার্গেটে বিশ্বের সব থেকে বড় বাংলা ব্লগ

সিলিন্ডার গ্যাসের বিকল্প খুঁজছি: কাদের

ডিএনএ টেস্টের জন্য রক্ত সংগ্রহ করছে সিআইডি

গ্যাস সংকটে চকবাজারের বাসিন্দারা

ইসলামিক স্টেটের ১৩ সন্ত্রাসীকে আটক করেছে ইরানী গোয়েন্দারা