বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা নিউজিল্যান্ডের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ ফেব্রুয়ারি ২০১৯, রোববার
পিঠের ইনজুরি কাটিয়ে উঠেছেন নিউজিল্যান্ড ওপেনার মার্টিন গাপটিল। তাকে দলে রেখেই বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। ভারতের বিপক্ষে চতুর্থ ওয়ানডে খেলার পর মেরুদণ্ডের ইনজুরিতে পড়েন গাপটিল। যে কারণে পঞ্চম ওয়ানডে এবং পরে টি-টোয়েন্টি সিরিজ থেকেই ছিটকে যান এই মারকুটে ওপেনার। তার বদলে সুযোগ পান কলিন মুনরো। কিন্তু বাংলাদেশের বিপক্ষে গাপটিল ফেরায় জায়গা ছেড়ে দিতে হলো মুনরোকে। তবে তাকে একেবারে ফেলে দেয়নি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ খেলবেন অধিনায়ক কেন উইলিয়ামসন।
শেষ ম্যাচে তার জায়গায় আসবেন কলিন মুনরো। বাংলাদেশের ব্যাটসম্যানদের পরীক্ষার মুখে ফেলতে নিজেদের বিশ্বকাপ পরিকল্পনায় থাকা অলরাউন্ডার জিমি নিশাম এবং স্পিন বোলার টড অ্যাস্টলকে স্কোয়াডে নিয়েছে নিউজিল্যান্ড। এ ছাড়া উইকেটকিপার হিসেবেও টিম সেইফার্টের বদলে সুযোগ পেয়েছেন হেনরি নিকলস।
১৩ই ফেব্রুয়ারি ওয়ানডে সিরিজ শুরু হয়ে শেষ হবে ২০ তারিখ। পরে তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট ২৮শে ফেব্রুয়ারি, দ্বিতীয় টেস্ট ৮ই মার্চ আর সিরিজের তৃতীয় টেস্ট শুরু হবে ১৬ই মার্চ।
নিউজিল্যান্ডের ওয়ানডে স্কোয়াড: কেন উইলিয়ামসন (প্রথম দুই ম্যাচ), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, কলিন মুনরো (শেষ ম্যাচ), জিমি নিশাম, হেনরি নিকলস, রস টেলর, মিচেল স্যান্টনার এবং টিম সাউদি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রেসিডেন্টের সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ

আইও- পিপির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ

চোর বলিনি: শমী কায়সার (অডিও)

৩০ এপ্রিল শাহবাগে ঐক্যফ্রন্টের গণজমায়েত

জানাজায় হাজারো মানুষ, চিরনিদ্রায় জায়ান

পাশে আছি, থাকব

আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক

শ্রীলংকার পুলিশ প্রধান ও প্রতিরক্ষা মন্ত্রীকে পদত্যাগ করতে বলেছেন সিরিসেনা

৪ আসামী রিমান্ডে

৭ কলেজে সমস্যার কথা স্বীকার ঢাবি কর্তৃপক্ষের, অবরোধ প্রত্যাহার

ব্লাস্ট রোগে পুড়ছে কৃষকের ধান

শ্রীলঙ্কায় হামলাকারীরা সুশিক্ষিত, মধ্যবিত্ত পরিবারের

চাঁদা না পেয়ে ফরিদপুরে ৭ জনকে কুপিয়ে জখম

চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত, আটক ৩

স্কুল শিক্ষিকাকে শ্লীলতাহানি-মারপিট, ছবি ফেসবুকে, গ্রেপ্তার ১

ভাঙন থেকে ভিটামাটি রক্ষায় লক্ষ্মীপুরে মানববন্ধন