সেলিব্রেটি নাদিয়া হয়ে উঠেছিলেন পর্নো তারকা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৫ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১:২৮
এখন থেকে ১০ বছর আগে বিশ্বকে নাড়িয়ে দিয়েছিলেন নাদিয়া সুলেমান। কারণ, ওই সময় তিনি একসঙ্গে ৮টি সন্তান প্রসব করেছিলেন। এর আগে বিশ্বে এমন ঘটনা আর ঘটেনি। ফলে মিডিয়া সেনসেশনে পরিণত হন তিনি। ইংরেজিতে এক সঙ্গে আট সন্তানের জন্ম দিলে সেই মাকে বলা হয় অক্টোমম। এই নামেই তখন বিশ^জুড়ে পরিচিতি পান তিনি। তো নাদিয়া সুলেমানের আগে থেকেই ছিল ৬ সন্তান। তার ওপর একসঙ্গে ৮ সন্তান।
সব মিলে তার ঘরে কিলবিল করে ১৪টি সন্তান। ঠেলাটা তিনি টের পান যখন তারা বড় হয়ে উঠতে থাকে। খরচের অঙ্ক তর তর করে উপরের দিকে উঠে যেতে থাকে। তিনি বসবাস করেন যুক্তরাষ্ট্রের লস অ্যানজেলেসে। সেখানে সন্তানদের এমন অবস্থা দেখতে পেয়ে কর্তৃপক্ষ তার কাছ থেকে উদ্ধার করে সন্তানদের। এ সময় সেলিব্রেটি হয়ে উঠা নাদিয়া অর্থ উপার্জনের জন্য যে যা বলেছেন তাই করেছেন। তাকে বক্সিং ম্যাচে দেখা গেছে। নগ্ন হয়ে নৈশক্লাবে নেচেছেন। তার চেয়েও গর্হিত হলো তিনি পর্নো ছবিতে পর্যন্ত অভিনয় করেছেন।

এক পর্যায়ে তিনি মদে আসক্ত হয়ে পড়েন। ২০১১ থেকে ২০১৩ সালের মধ্যে তিনি মারাত্মকভাবে আসক্ত হয়ে পড়েন মাদক দ্রব্যে। তবে তিনি ফিরেছেন। মানুষের মধ্যে তাকে নিয়ে যে ধারণা জন্মেছিল তা ভেযে দিয়েছেন। তিনি নিরন্তর লড়াই করতে করতে এখন সামনে এসে দাঁড়িয়েছেন। অতীতের ভুলের জন্য ক্ষমা চেয়েছেন। তবে এখন আর তিনি সেই অক্টোমম শব্দটি ব্যবহার করেন না। এখন তিনি অরেঞ্জ কাউন্টিতে তিন বেডরুমের বাসায় থাকেন। সেখানেই সন্তানদের নিয়ে এসেছেন। নিউ ইয়র্ক টাইমসের একজন সাংবাদিক তা পরিদর্শন করেছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সালাউদ্দিন লাভলু হাসপাতালে

জামায়াতের গন্তব্য কোথায়?

সড়কের শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি

গণশুনানিতে অনড় ঐক্যফ্রন্ট

ঢাকায় যত বাগ

টিকিট বুকিংয়ের নামে প্রতারণা

আমিরাতের প্রতিরক্ষা প্রদর্শনীতে যোগ দিলেন প্রধানমন্ত্রী

নির্বাচনী ট্রাইব্যুনালে আরো ৭ প্রার্থী

যেভাবে নাসায় ডাক পেলেন পাঁচ তরুণ

ভোগান্তির পর গ্যাস সরবরাহ স্বাভাবিক

অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তি

সানাইয়ের ভুল স্বীকার

ভালোবাসা দিবসের রাতে সাভারে পোশাক শ্রমিককে গণধর্ষণ

বৃহত্তর ঐক্যে বাম জোট ভোট পেছানোর দাবিতে ছাত্রদল, নির্বাচনমুখী ছাত্রলীগ

প্রধানমন্ত্রীর কার্যালয়, নির্বাচন কমিশন, জনপ্রশাসন সচিবসহ ৪৪ কর্মকর্তা ফ্ল্যাট পেলেন

এসডিজি অর্জনে সক্ষমতার পথে বাংলাদেশ: স্পিকার