‘মিস্টার বিন’-এর অবাধ যৌনতা, ভিন্ন রকম এক সিদ্ধান্ত

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৩ ফেব্রুয়ারি ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ২:৫৩
‘মিস্টার বিন’কে চেনেন না এমন মানুষ সম্ভবত দুনিয়ায় খুবই কম আছেন। ওই সিরিজে অভিনয় করার কারণে তিনি যেন নিজের আসল নামটিই হারিয়ে ফেলেছেন। তাকে বেশির ভাগ মানুষ চিনে থাকেন মিস্টার বিন হিসেবেই। তবে তার আসল নাম রোয়ান অ্যাটকিনসন। তার বয়স এখন ৬৪ বছর। হলে কি হবে তার মধ্যেও উথাল পাতাল প্রেম। চুটিয়ে প্রেম করে যাচ্ছেন তার থেকে অর্ধেক বয়সী প্রেমিকা, অভিনেত্রী লুইস ফোর্ডের (৩৫) সঙ্গে। বিয়ে নয়, চুটিয়ে প্রেম।
উভয়ের সম্মতিতে শারীরিক সম্পর্ক। আর যা যা প্রয়োজন তার সবটাই মিটিয়ে নিচ্ছেন এই যুগল। তাদের অবাধ যৌন সম্পর্কে জন্ম নিয়েছে একটি মেয়ে সন্তান। তাকে ডাকা হয় ‘বেবি বিন’ নামে। এখন খবর হলো, প্রেমিকা লুইস ফোর্ড তার ক্যারিয়ার যাতে ভালভাবে গড়ে তুলতে পারেন সে জন্য নিজে এক বছরের জন্য কাজ থেকে অবসর নেবেন ‘মিস্টার বিন’। এ সময়ে ‘বেবি বিনের’ দেখাশোনা করবেন তিনি। ‘বেবি বিনের’ বয়স এখন এক বছর। তাকে বাসায় রেখে দু’জনেই কাজে যাওয়া দুরূহ বিষয়। তাই ‘মিস্টার বিন’ তার বন্ধুদের বলেছেন, আমি বেবি বিনের দেখাশোনা করার সিদ্ধান্ত নিয়েছি, যাতে লুইস তার অভিনয়ের দিকে মনোযোগ দিতে পারে।
রোয়ান অ্যাটকিনসন ১০ কোটি পাউন্ডের মালিক। ২০১২ সালে ওয়েস্ট এন্ড-এর দ্য কোয়ার্টারমাইনস টিম-এ একসঙ্গে অভিনয় করছিলেন রোয়ান ও লুইস। এ সময় তাদের জানাশোনা। সেই জানাশোনা আস্তে আস্তে প্রেমে রূপ নিতে থাকে। তারা অবাধে ডেটিং করতে থাকেন। এখানে সেখানে প্রেমিকাকে বগলদাবা করে ঘুরতে থাকেন রোয়ান অ্যাটকিনসন। চলতে থাকে তাদের অবাধ যৌনাচার। ২০১৪ সালে একেবারে ঢাকে বাড়ি দিয়ে তাদের প্রেমের কাহিনী ফাঁস হয়ে পড়ে। এ সময় রোয়ান বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন সুনেত্রা স্যাস্ত্রি (৫৫) এর সঙ্গে। সুনেত্রার সঙ্গে তখন রোয়ানের ২৩ বছরের বিবাহিত সংসার। তাদের তখন রয়েছে দুটি সন্তান।

তারা অনেকটা বড় হয়ে উঠেছেন। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। লুইসের প্রেমে উন্মাতাল হয়ে ওঠেন রোয়ান। তাকে ছাড়া একটি মুহূর্তও থাকতে পারেন না তিনি। ফলে ২০১৬ সালে লন্ডনের দ্য সান পত্রিকা রিপোর্ট করে যে, লুইসকে নিয়ে নর্থ লন্ডনের একটি ৫০ লাখ পাউন্ডের কটেজে উঠেছেন রোয়ান। সেখানেই সন্তান সম্ভাবা হয়ে পড়েন লুইস। অবশেষে ২০১৭ সালের ডিসেম্বরে তিনি একটি মেয়ে সন্তান প্রসব করেন। তার নাম রাখা হয় ইসলা মে। তাকে আদর করে রোয়ান অ্যাটকিনসন বা ‘মিস্টার বিন’ ডাকেন ‘বেবি বিন’ নামে।
ওদিকে গত বছর জেমস বন্ড প্যারোডি ছবি ‘জনি ইংলিশ স্ট্রাইকস এগেইন’-এ অভিনয় শুরু করেছেন রোয়ান অ্যাটকিনসন। লুইসও অভিনয় নিয়ে ব্যস্ত। এ অবস্থায় রোয়ান অ্যাটকিনসন বলেছেন, লুইস আগামী একটি বছর মেয়ের দেখাশোনা করতে বাসায় থাকার সিদ্ধান্ত নিয়েছে। ওদিকে চ্যানেল ফোরে কমেডি সিরিজ ‘দ্য উইন্ডসোরস’-এ কেট মিডলটন চরিত্রে অভিনয় করে ক্যারিয়ারের তুঙ্গে রয়েছেন লুইস। তাতে ছন্দপতন ঘটুক এটা চান না অ্যাটকিনসন। একটি সূত্র বলেছেন, মানুষকে চমকে দেয়াটাই রোয়ানের স্বভাব। তিনি আবারও তাই করলেন এক ঘোষণার মাধ্যমে। তিনি বলেছেন, লুইস নয়, তিনিই বাসায় থাকবেন মেয়ে ইসলাকে দেখাশোনার জন্য। এ জন্য নিজেই কাজ থেকে অবসরে থাকবেন এক বছর। আর এ সময়ে লুইসকে তার ক্যারিয়ার গড়ে তোলার জন্য সাপোর্ট দিয়ে যাবেন তিনি। ওই সূত্রটি বলেছেন, মেয়ে ইসলার সঙ্গে সময় কাটাতে ভালবাসেন রোয়ান অ্যাটকিনসন। তিনি তার সঙ্গে নানা রকম মজা করেন। ‘মিস্টার বিন’-এ যেমন কৌতুক করে মানুষ হাসান, তেমনি নানা রকম অঙ্গভঙ্গি ও মজা করে মেয়েকে আনন্দ দেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সালাউদ্দিন লাভলু হাসপাতালে

জামায়াতের গন্তব্য কোথায়?

সড়কের শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি

গণশুনানিতে অনড় ঐক্যফ্রন্ট

ঢাকায় যত বাগ

টিকিট বুকিংয়ের নামে প্রতারণা

আমিরাতের প্রতিরক্ষা প্রদর্শনীতে যোগ দিলেন প্রধানমন্ত্রী

নির্বাচনী ট্রাইব্যুনালে আরো ৭ প্রার্থী

যেভাবে নাসায় ডাক পেলেন পাঁচ তরুণ

ভোগান্তির পর গ্যাস সরবরাহ স্বাভাবিক

অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তি

সানাইয়ের ভুল স্বীকার

ভালোবাসা দিবসের রাতে সাভারে পোশাক শ্রমিককে গণধর্ষণ

বৃহত্তর ঐক্যে বাম জোট ভোট পেছানোর দাবিতে ছাত্রদল, নির্বাচনমুখী ছাত্রলীগ

প্রধানমন্ত্রীর কার্যালয়, নির্বাচন কমিশন, জনপ্রশাসন সচিবসহ ৪৪ কর্মকর্তা ফ্ল্যাট পেলেন

এসডিজি অর্জনে সক্ষমতার পথে বাংলাদেশ: স্পিকার