লক্ষ্মীপুরে রোগী দেখতে গিয়ে লাশ হলেন সাত জন

শেষের পাতা

লক্ষ্মীপুর প্রতিনিধি | ২৪ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১১:৪০
লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংষর্ষে একই পরিবারের ৬ জনসহ নিহত হয়েছেন ৭ জন। গতকাল ভোররাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিএনজি অটোরিকশার যাত্রী একই পরিবারের শাহ আলম ও তার শিশু পুত্র অমিত হোসেন, সামছুন নাহার ও তার দুই মেয়ে নাছিমা আক্তার, রোকেয়া বেগম এবং মেয়ের জামাতা রুবেল হোসেন ও সিএনজিচালক নুর আলম। একই পরিবারের নিহত সবাই সদর উপজেলার চন্দ্রগঞ্জের সাদারঘর ও সিএনজিচালক নুর হোসেন একই উপজেলার নেয়ামতপুর এলাকার বাসিন্দা। এদিকে ঘটনার পর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্বজনরা জানায়, নিহত শাহ আলমের ছেলে ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তরকে মঙ্গলবার রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় দুর্বৃত্তরা কুপিয়ে আহত করেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত নাদিম মাহমুদ অন্তরকে দেখতে তার পারিবারের লোকজন হাসপাতালে দেখতে যাচ্ছিলো। এ সময় পশ্চিম মান্দারী এলাকায় সিএনজি অটোরিকশাটি পৌঁছলে দ্রুতগতিতে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ধুমড়ে-মুচড়ে সিএনজি অটোরিকশাটি ট্রাকের নিচে চাপা পড়ে।
এতে ঘটনাস্থলে মারা যায় সবাই। তিন ঘণ্টা অভিযান চালিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাক ও সিএনজি উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালাক মো. আবদুল্লাহ ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. শাহজাহান নিহতদের পরিচয় নিশ্চিত করে জানান, দীর্ঘ তিন ঘণ্টার চেষ্টা চালিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাক ও সিএনজিটি উদ্ধার করা হয়েছে। এতে করে যানচলাচল স্বাভাবিক রয়েছে। নিহতদের লাশ উদ্বার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকচালক পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের অভিযান চলছে। দ্রুত গতিতে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

ফুলবাড়ীয়ায় কলেজ শিক্ষক নিহত
ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, গতকাল দুপুর ১টায় ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার সন্তোষপুর কান্দুর বাজার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় মোটর বাইকচালক কলেজ শিক্ষক মো. ছাইফুল ইসলাম নিহত হয়েছে। গুরুতর আহত অপর আরোহী বাইক মেকারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। পল্লী বিদ্যুতের খুঁটি বহনকারী ট্রাক নং- ঢাকা মেট্রো-ট- ২০-৬২৪৩ মোটরবাইকটিকে চাপা দিলে ঘটনাস্থলে বাইক চালক নিহত হয়। স্থানীয়রা ট্রাকটি আটক করে রাস্তা বেরিক্যাড করে রাখে। নিহত সাইফুল কেশরগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষক।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নববধূকে সিগারেটের আগুনে ছ্যাঁকার অভিযোগ, মামলা

৩০ এপ্রিলের মধ্যে বিএনপির বাকিরাও শপথ নেবেন : হানিফ

লাবণ্যকে বহনকারী মোটরবাইক চালক আটক

সরকারের চাপে শপথ নিচ্ছে বিএনপির নির্বাচিতরা

‘গেট আউট’ মোকাব্বির যোগ দিলেন গণফোরামের কাউন্সিলে

‘সাংগ্রি-লা হামলায় নিহত হয়েছে জাহরান হাশমি’

শ্রীলঙ্কায় হামলার আশঙ্কা, মসজিদ বা গির্জায় প্রার্থনা না করার আহ্বান

নড়াইলে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে কুপিয়ে হত্যা

ইরাকে ৪৫ বাংলাদেশী শ্রমিক উদ্ধার

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল

কথিত বাংলাদেশী অভিবাসী ইস্যুতে উত্তপ্ত ভারতের সুপ্রিম কোর্টের বেঞ্চ

‘মাসের ত্রিশ দিনই ক্যামেরার সামনে থাকতে হচ্ছে’

বগুড়া জেলা বিএনপির সভাপতিকে শোকজ

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রয়োজন হলে ফের ইমরানের সঙ্গে কথা বলবেন মুনমুন সেন

মোদীকে কুর্তা-মিষ্টি পাঠানোর কথা মানলেন মমতা