টেস্ট দলেও তাসকিন, ফিরেছেন তামিম

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৩ জানুয়ারি ২০১৯, বুধবার
নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দলের পর এবার টেস্ট দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য আজ ১৫ সদস্যের দল ঘোষণা করে  বিসিবি। তবে সদস্য সংখ্যা আরো একজন বাড়ানো  হবে বলে জানিয়েছে টিম ম্যানেজমেন্ট। দশ দিন পর ষোলতম সদস্যের নাম ঘোষণা করবে বিসিবি। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট দল থেকে বাদ পড়েছেন আরিফুল হক ও ইমরুল কায়েস। বিপিএলএ দূর্দান্ত পারফরমেন্স করে ওয়ানডের পর টেস্ট দলে সুযোগ পেয়েছেন পেসার তাসকিন আহমেদ। নিউজিল্যান্ডের কন্ডিশন বিবেচনা করে দলে রাখা হয়েছে  চার পেসার। মোস্তাফিজুর, তাসকিনের সঙ্গে আছেন আবু জায়েদ রাহী ও খালেদ আহমেদ।
¯িপনার হিসেবে আছেন নাঈম ইসলাম ও তাইজুল ইসলা,। ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে পারেননি তামিম ইকবাল। এ সিরিজ দিয়ে আবার সাদা পোশাকে ফিরবেন দেশসেরা ওপেনার। আগামী ২৮ ফেব্রুয়ারি হ্যামিল্টনে সিরিজের প্রথম টেস্টে  মুখোমুখি হবে স্বাগতিক নিউজিল্যান্ড ও সফরকারী বাংলাদেশ। ৮ই মার্চ ওয়েলিংটনে অনুষ্ঠিত হবে দ্বিতীয় টেস্ট। আর তৃতীয় ও শেষ ম্যাচটি গড়াবে ১৬ই মার্চ ক্রাইস্টচার্চে।

বাংলাদেশের টেস্ট স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ মিথুন, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন কুমার দাশ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান,  তাসকিন আহমেদ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহী ও সাদমান ইসলাম।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন