নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে দল ঘোষণা

ফিরলেন সাব্বির-তাসকিন, নতুন মুখ নাঈম

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৩ জানুয়ারি ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ৫:৫৭
নিউজিল্যান্ড সফরের জন্য ১৫ সদস্যের  ওয়ানডে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বশেষ জাতীয় দল থেকে বাদ পড়েছেন চার ক্রিকেটার (আরিফুল হক, নাজমুল ইসলাম, ইমরুল কায়েস ও আবু হায়দার রনি)। দলে  ফিরেছেন সাব্বির রহমান ও তাসকিন আহমেদ। ওয়ানডে স্কোয়াডে  নতুন মুখ ¯িপনার নাঈম হাসান। বাংলাদেশের জার্সিতে তাসকিন শেষ ওয়ানডে খেলেছেন ২০১৭ সালে। ফিটনেস এবং ফর্মহীনতার কারণে দলের বাইরে ছিলেন এই ডানহাতি পেসার। বিপিএলের চলতি মৌসুমে দুর্দান্ত বোলিং পারফরমেন্সের কারণে আবার ডাক পেয়েছেন জাতীয় দলে। নিষেধাজ্ঞা থাকা সত্বেও দলে ডাক পেয়েছেন সাব্বির রহমান।    গত বছর সেপ্টেম্বরে আন্তর্জাতিক ক্রিকেটে ছয় মাসের জন্য নিষিদ্ধ হন সাব্বির।
২৮ ফেব্রুয়ারি শেষ হতো সেই নিষেধাজ্ঞা। কিন্তু জাতীয় দলের স্বার্থে নিষেধাজ্ঞা কমিয়ে সাব্বিরকে দলে রেখেছে টিম ম্যানেজম্যান্ট। আগামী ১৩, ১৬, এবং ২০শে ফেব্রুয়ারি যথাক্রমে নেপিয়ার, ক্রাইস্টচার্চ ও ডানেডিনে তিন ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ এবং নিউজিল্যান্ড।

ওয়ানডে দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, মোহাম্মদ মিঠুন, সাইফুদ্দিন, তাসকিন আহমেদ ও সাব্বির রহমান।   



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন