নোয়াখালীতে আওয়ামী লীগ ও যুবলীগের মধ্যে গুলি বিনিময়, শিশুসহ ১২ জন গুলিবিদ্ধ

অনলাইন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ২২ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৮:১৩ | সর্বশেষ আপডেট: ৮:১৪
নোয়াখালীতে আওয়ামী লীগ ও যুবলীগের মধ্যে রক্তক্ষয়ী বন্দুকযুদ্ধে শিশুসহ গুলিবিদ্ধ হয়েছে ১২ জন। আজ মঙ্গলবার বিকালে খলিফারহাট বাজারে এ সংঘষে আহত হয়েছেন ৫০ জন।
এলাকাবাসী জানায়, নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নে আওয়ামী লীগ ও যুবলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে গুলিবৃদ্ধ ১২ হয়েছেন। এ সময় স্থানীয় খলিফারহাট বাজারের বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধরা হলেন, সোলাইমান (২৮), সুমন (২৩), মো. জসিম (৪৫), অহিদ উল্যা (৩০), মাসুদ (৩৫), মঞ্জু (২২), শান্ত (১০), জিয়া (২০), মনির আহম্মদ (৬০) ও সবুজ (২৩)।

স্থানীয় সুত্রে জানা যায়, দাদপুর ইউনিয়ন পরিষদ সদস্য ও যুবলীগ নেতা জহির উদ্দিনের উপর হামলার ঘটনায় জহিরের দায়েরকৃত মামলায় মঙ্গলবার ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম রাসেল সহ ৭জন আদালতে জামিন চাইতে গেলে আদালত রাসেল সহ ৩জনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান। আদালত থেকে বের হয়ে সদর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিজানুর রহমান শিপনসহ অন্য আসামীরা সিএনজি যোগে এলাকায় ফেরার পথে খলিফারহাট বাজার সংলগ্ন কসাই বাড়ির সামনে তাদেরকে লক্ষ্য করে একদল সন্ত্রাসী গুলি ছুড়লে তারা গুলিবিদ্ধ হয়। এসময় সন্ত্রাসীরা বাজারের বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাট চালায়। উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিজানুর রহমান শিপন জানান, বিকাল ৪টায় মাইজদী থেকে এলাকায় ফেরার পথে স্থানীয় সন্ত্রাসী কসাই জহির, রশিদ, রাসেল ও রহিমের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাদের উপর অতর্কিত গুলি চালায়। এসময় সন্ত্রাসীরা খলিফারহাট বাজারের ৫০টিও উপরে ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর চালিয়ে লুটপাট করে বলেও অভিযোগ করেন শিপন। সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে মানবজমিনকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ফেরদৌস

২০১৯-০১-২৩ ০৯:১৪:১৮

আওয়ামীলীগের সোনার সৈনিক শিশু ও রক্ষা পায় না।

Nannu chowhan

২০১৯-০১-২২ ০৭:৫৮:৩৩

Eakhon ki polish eai shob ostrobajder dekhena ?

আপনার মতামত দিন

দেশে ফিরতে অনীহা রোহিঙ্গাদের

২ মাসেও সন্ধান পাওয়া যায়নি হবিগঞ্জের সুমনের

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

বিয়ের ২২দিন পর একই রশিতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

রোহিঙ্গা প্রত্যাবর্তন পরিকল্পনা স্থগিত করার আহ্বান হিউম্যান রাইটস ওয়াচের

ফেনীতে নিখোঁজের ৭দিন পর স্কুুলছাত্রের লাশ উদ্ধার

‘এটা আমাদের ইন্ডাস্ট্রির জন্য ইতিবাচক’

নানা চোখে জয়শঙ্করের ঢাকা সফর

এখনো যন্ত্রণা বয়ে বেড়াচ্ছে ওরা

ভয়াল ২১শে আগস্ট আজ

জন্মের পরই ডেঙ্গু যন্ত্রণায়

ডেঙ্গু পরীক্ষায় ব্যস্ত কর্মী এখন নিজেই ডেঙ্গু রোগী

এনআরসি ভারতের অভ্যন্তরীণ বিষয়

ডেঙ্গুর সমাধান খুঁজতে ৩ সংস্থার প্রতিনিধি ঢাকায়

ধর্ষণের পর হত্যা

সড়কে আর কত মৃত্যু?