লরি ইভান্সের সেঞ্চুরিতে রাজশাহীর সংগ্রহ ১৭৬

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২১ জানুয়ারি ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৩:১৯
আবারও ঢাকায় ফিরেছে বিপিএল। চট্টগ্রাম পর্ব শুরু হওয়ার আগে আবার ঢাকায় চলবে দ্বিতীয় পর্ব। ঢাকার ফিরতি পর্বেই সেঞ্চুরি দেখা পেয়েছে বিপিএল। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে এবারের বিপিএলএ প্রথম সেঞ্চুরি হাকিয়েছেন ইংলিশ ক্রিকেটার লরি ইভান্স। তার অপরাজিত ১০৪ রানের উপর ভর করেই কুমিল্লাকে ১৭৭ রানের টার্গেট দিয়েছে রাজশাহী কিংস। সকালে টসে জিতে ফিল্ডিং নেয় কুমিল্লা। টেসে হেরে আগে ব্যাট করতে নামা রাজশাহী ২৮ রানেই তিন উইকেট হারিয়ে বিপর্যয়ে। সেখান থেকে দলকে টেনে তোলেন দুই বিদেশী রিস্কুট রায়ানটেন ডেসকাট ও লরি ইভান্স।
চতুর্থ উইকেটে অবিচ্ছিন্ন থেকে এই দুই ব্যাটসম্যান ১৩.৬ ওভারে তোলেন ১৪৮ রান। মাত্র ৬১ বলে আট চার ও ছয় ছক্কায় বিপিএলএ প্রথম সেঞ্চুরি করেন ইভান্স।  এটি তার টি-টোয়েন্টি ক্যারিয়ারেও প্রথম সেঞ্চুরি। এছাড়া রায়ানটেন ডেসকটাক অপরাজিত থাকেন ৫৯ রানে। কুমিল্লার মেহেদি হাসান একটি ও ডওসন দুটি উইকেট দখল করেন।  

 কোনো পরিবর্তন ছাড়াই মাঠে নামে কুমিল্লা। দলে জায়গা হয়নি ফর্ম হারানো দুই ওপেনার মুমিনুল হক ও সৌম্য সরকারের। আগের ম্যাচেই ঢাকা ডায়নামাইটসকে হারানো রাজশাহী আজ জিতলেই উঠে আসবে চতুর্থ অবস্থানে।
কুমিল্লা ভিক্টোরিয়ানস: তামিম ইকবাল, এনামুল হক, ইমরুল কায়েস, সামসুর রহমান, লিয়াম ডসন, থিসারা পেরেরা, শহীদ আফ্রিদি, জিয়াউর রহমান, মোহাম্মদ সাইফউদ্দীন, মেহেদী হাসান, ওয়াহাব রিয়াজ।

রাজশাহী কিংস: মেহেদী হাসান মিরাজ, শাহরিয়ার নাফীস, মার্শাল আইয়ুব, রায়ান টেন ডেসকাট, জাকির হাসান, ক্রিশ্চিয়ান ইয়ংকার, কায়েস আহমেদ, লরি ইভান্স, কামরুল ইসলাম, আরাফাত সানী, মোস্তাফিজুর রহমান।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

আওয়ামী লীগ নেতার ছেলে ৪৭০ পিস ইয়াবাসহ আটক

চিত্রপরিচালক হাসিবুল ইসলাম মিজান আর নেই

পুঁজিতে টান

লিবিয়ায় সরিয়ে নেয়া হলো ২৫০ বাংলাদেশিকে

ফেরদৌসের পর নূরকে ভারত ছাড়ার নির্দেশ

আগুনে পুড়লো মালিবাগের ২৬০ ব্যবসায়ীর সম্বল

ভারতে ভোটে হাঙ্গামা, ইভিএম বিভ্রাট

জরুরি সফরে ঢাকা আসছেন ভারতের বিদেশ সচিব

ফেঁসে যাচ্ছেন রাজউকের ২০ কর্মকর্তা-কর্মচারী

সড়ক দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু

প্রধানমন্ত্রীর ব্রুনাই সফরে ছয় চুক্তি হতে পারে

সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত

দেশে এখন অবলীলায় হত্যা ধর্ষণ হচ্ছে: ফখরুল

গণমাধ্যমের স্বাধীনতায় ৪ ধাপ পিছিয়ে ১৫০তম বাংলাদেশ

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, ৬ দিন পর উদ্ধার