বয়ফ্রেন্ডের সঙ্গে উদ্দাম যৌনতায় পুনম

বিনোদন

বিনোদন ডেস্ক | ২১ জানুয়ারি ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ১১:৪৩
পুনম পান্ডে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের জন্য ছবি কিংবা ভিডিও দিতে কার্পণ্য করেন না। নেটদুনিয়ায় তার উপস্থিতি মানেই নতুন কিছু। সোশ্যাল মিডিয়ায় যতবার আবেদনের খেলায় মেতে ওঠে তার শরীর, ততবার ঝড় ওঠে লাইক-শেয়ারের। সোশ্যাল মিডিয়ার লাইমলাইট ছিনিয়ে নিতে এখনও পুনমের প্রতিদ্বন্ধী হয়ে উঠতে পারেননি কেউই৷ তবে এবার কি একটু ভুল করে ফেললেন অভিনেত্রী? কারণ, অনলাইনে ফাঁস হয়ে গেল পুনম ও তার বয়ফ্রেন্ডের ‘সেক্সটেপ’।

যা ঘিরে তুঙ্গে নেটিজেনদের উন্মাদনা। শুক্রবার রাতে এই কান্ডটি ঘটিয়েছেন পুনম। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন তিনি। যেখানে দেখা যায়, পুনম ও তার বয়ফ্রেন্ড ‘স্যাম’ অত্যন্ত ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন।
যৌন উন্মাদনায় মেতে উঠেছেন দু’জনে। রতিক্রিয়ায় একে অপরের সঙ্গে একাত্ম হয়ে গিয়েছেন পুনম ও স্যাম। চুম্বনরত অবস্থায় ভিডিওটি শুট করছিলেন পুনম নিজেই। মুহূর্তের মধ্যে ভাইরাল হয় যায় পুনমের এই সেক্সটেপ।

হটকেকের মতো ছড়িয়ে পড়ে নেটিজেনদের মধ্যে। তবে শনিবার সকালেই ভিডিওটি ডিলিট করে দেন অভিনেত্রী। পুনম ভিডিওটি ইচ্ছাকৃতভাবে ইনস্টাগ্রামে দিয়েছিলেন, নাকি ভুলবশত আপলোড হয়ে গিয়েছিল, বিষয়টি ঘিরে জল্পনা তৈরি হয় তার অনুরাগীদের মধে। যার উত্তর দেন পুনমই। তিনি জানান, ভিডিওটি তার একজন বন্ধু সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। ওই বন্ধুর বাড়িতে নিজের ফোনটি ভুলবশত ফেলে এসেছিলেন পুনম। তবে সত্যির পরোয়া না করেই পুনম ও তার বয়ফ্রেন্ডের সেক্সটেপের মজা নিতে ছাড়েননি নেটিজেনরা। বছরের শুরুতেই ‘পুনম পান্ডে প্রাইভেট রুম’ নামের আরও একটি ভিডিও শেয়ার করেন পুনম পান্ডে। যেখানে একটি বাথটবের মধ্যে একা একাই যৌন উন্মদনায় মেতে উঠতে দেখা যায় তাকে।
 



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নতুনদের কাছে কোনটা প্রিয়; ফেসবুক নাকি লিটল ম্যাগাজিন?

ফেসবুকে পরিচয়,প্রেম-বিয়ে অত:পর

পরিবারের সবাইকে ঘুমের ওষুধ খাইয়ে শ্যালিকাকে ধর্ষণ

ভারতের সঙ্গে সৌদি আরবের সম্পর্ক ডিএনএতে: ক্রাউন প্রিন্স

'খালেদা জিয়া কবে মুক্তি পাবেন?'

গ্যাস সরবরাহ বন্ধ, দুর্ভোগ

এবার দল থেকে পদত্যাগ করলেন ৩ কনজারভেটিভ এমপি

চট্টগ্রামে পিকনিক বাসে ট্রেনের ধাক্কা, আহত ১৩

র‌্যাগিংয়ের অভিযোগে ইবির ৫ শিক্ষার্থী বহিষ্কার

রূপগঞ্জে ইভটিজিংয়ের অভিনব সাজা

আড়ং মোড়ে গ্যাস লাইন বিস্ফোরণ, ২ গাড়িতে আগুন, দগ্ধ ৫

পাবনায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

অর্থনৈতিক সফলতায় বাংলাদেশি রেসিপি

প্রশ্নফাঁস ও ফলাফল পরিবর্তন করে দেয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ৪

৪র্থ ধাপে ১২২ উপজেলায় নির্বাচন ৩১শে মার্চ

নিভৃতচারী এক ভাষাসৈনিক খলিলুর রহমান, মেলেনি রাষ্ট্রীয় স্বীকৃতি