বয়ফ্রেন্ডের সঙ্গে উদ্দাম যৌনতায় পুনম

বিনোদন

বিনোদন ডেস্ক | ২১ জানুয়ারি ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ১১:৪৩
পুনম পান্ডে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের জন্য ছবি কিংবা ভিডিও দিতে কার্পণ্য করেন না। নেটদুনিয়ায় তার উপস্থিতি মানেই নতুন কিছু। সোশ্যাল মিডিয়ায় যতবার আবেদনের খেলায় মেতে ওঠে তার শরীর, ততবার ঝড় ওঠে লাইক-শেয়ারের। সোশ্যাল মিডিয়ার লাইমলাইট ছিনিয়ে নিতে এখনও পুনমের প্রতিদ্বন্ধী হয়ে উঠতে পারেননি কেউই৷ তবে এবার কি একটু ভুল করে ফেললেন অভিনেত্রী? কারণ, অনলাইনে ফাঁস হয়ে গেল পুনম ও তার বয়ফ্রেন্ডের ‘সেক্সটেপ’।

যা ঘিরে তুঙ্গে নেটিজেনদের উন্মাদনা। শুক্রবার রাতে এই কান্ডটি ঘটিয়েছেন পুনম। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন তিনি। যেখানে দেখা যায়, পুনম ও তার বয়ফ্রেন্ড ‘স্যাম’ অত্যন্ত ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন।
যৌন উন্মাদনায় মেতে উঠেছেন দু’জনে। রতিক্রিয়ায় একে অপরের সঙ্গে একাত্ম হয়ে গিয়েছেন পুনম ও স্যাম। চুম্বনরত অবস্থায় ভিডিওটি শুট করছিলেন পুনম নিজেই। মুহূর্তের মধ্যে ভাইরাল হয় যায় পুনমের এই সেক্সটেপ।

হটকেকের মতো ছড়িয়ে পড়ে নেটিজেনদের মধ্যে। তবে শনিবার সকালেই ভিডিওটি ডিলিট করে দেন অভিনেত্রী। পুনম ভিডিওটি ইচ্ছাকৃতভাবে ইনস্টাগ্রামে দিয়েছিলেন, নাকি ভুলবশত আপলোড হয়ে গিয়েছিল, বিষয়টি ঘিরে জল্পনা তৈরি হয় তার অনুরাগীদের মধে। যার উত্তর দেন পুনমই। তিনি জানান, ভিডিওটি তার একজন বন্ধু সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। ওই বন্ধুর বাড়িতে নিজের ফোনটি ভুলবশত ফেলে এসেছিলেন পুনম। তবে সত্যির পরোয়া না করেই পুনম ও তার বয়ফ্রেন্ডের সেক্সটেপের মজা নিতে ছাড়েননি নেটিজেনরা। বছরের শুরুতেই ‘পুনম পান্ডে প্রাইভেট রুম’ নামের আরও একটি ভিডিও শেয়ার করেন পুনম পান্ডে। যেখানে একটি বাথটবের মধ্যে একা একাই যৌন উন্মদনায় মেতে উঠতে দেখা যায় তাকে।
 



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

খালেদার মুক্তির বিষয়ে আন্তর্জাতিকভাবে পদক্ষেপ নেয়ার সিদ্ধান্ত হয়েছে: ফখরুল

ডেঙ্গুতে মৃত্যু থামছে না

উফ! কী মর্মান্তিক

‘হাত-পা বেঁধে নাইমকে শ্বাসরোধ করে খুন করি’

চামড়া বিক্রি করছেন না আড়তদাররা

ঢাকায় সড়কে বাড়ছে মৃত্যু

কাশ্মীর সংকট গুরুতর, উদ্বেগজনক

জিএম কাদেরকে সংসদে বিরোধী দলীয় নেতা হওয়ার প্রস্তাব

আয়কর বিতর্কে কলকাতার দুর্গাপূজো

ডেঙ্গু আক্রান্ত মেয়ে হাসপাতালে এদিকে ঘর পুড়ে ছাই

ওদের সব পুড়ে শেষ

‘কাজ চাই রিলিফ চাই না’

লণ্ডভণ্ড শিডিউল ঠিক হয়নি এখনো

৭ বছর পর পরিবারকে ফিরে পেয়ে আবেগাপ্লুত খাদিজা

ডেঙ্গু কেড়ে নিয়েছে কিশোরগঞ্জের ছয় প্রাণ

প্রশ্নকারী মডারেটর পরীক্ষক খুঁজছে পিএসসি