দেশ এখন ষড়যন্ত্রের শিকার- পীরজাদা আমীর ফয়সল

বাংলারজমিন

ফরিদপুর প্রতিনিধি | ২১ জানুয়ারি ২০১৯, সোমবার
বিশ্ব ওলি খাজাবাবা ফরিদপুরী (ক.ছে. আ.) ছাহেবের আধ্যাতিক উত্তরসূরি জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেন, দেশ এখন ষড়যন্ত্রের শিকার, যড়যন্ত্র চলছে দেশের ভেতর ও বাইরে থেকে। দেশের স্বাধীনতা আজ হুমকির মধ্যে। এ সংকট কাটাতে হলে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। তিনি আরো বলেন, আসছে উপজেলা নির্বাচন। নির্বাচনে জাকের পার্টি পক্ষ হতে দেশের প্রতিটি উপজেলা পরিষদের জন্য প্রার্থী দেবে এবং এখন থেকে দেশের সব নির্বাচনে জাকের পার্টি অংশ নেবে।
মহাপবিত্র বিশ্ব উরস শরীফ ২০১৯ উপলক্ষে শনিবার (২০শে জানুয়ারি) বিকালে ফরিদপুর গোয়ালচামট পৌর কাম কমিউনিটি সেন্টারে জেলা জাকের পার্টি আয়োজিত পবিত্র মিশন ও ইসলামী জলসায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি এসময় আরো বলেন, জাকের পার্টি সর্বক্ষণ জনকল্যাণে কাজ করে। খুব শিগগিরই জাকের পার্টির নেতৃত্বে দেশে শান্তি ফিরে আসবে। আমরা যে ইসলাম নিয়ে এসেছি- থাকবে না মারামারি, কাটাকাটি, গুম, হত্যা, মিথ্যাচার। চারদিকে শান্তির সুভাষ বইবে।
জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান জাদু মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. খাজা সায়েম আমীর ফয়সল মুজাদ্দেদী। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কেসমত, প্রচার সম্পাদক ফকির আব্দুল মান্নান, জেলা ছাত্রফ্রন্টের সভাপতি নাজিম উদ্দীন খান প্রমুখ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিয়ের ২২দিন পর একই রশিতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

রোহিঙ্গা প্রত্যাবর্তন পরিকল্পনা স্থগিত করার আহ্বান হিউম্যান রাইটস ওয়াচের

‘এটা আমাদের ইন্ডাস্ট্রির জন্য ইতিবাচক’

নানা চোখে জয়শঙ্করের ঢাকা সফর

এখনো যন্ত্রণা বয়ে বেড়াচ্ছে ওরা

ভয়াল ২১শে আগস্ট আজ

জন্মের পরই ডেঙ্গু যন্ত্রণায়

ডেঙ্গু পরীক্ষায় ব্যস্ত কর্মী এখন নিজেই ডেঙ্গু রোগী

এনআরসি ভারতের অভ্যন্তরীণ বিষয়

ডেঙ্গুর সমাধান খুঁজতে ৩ সংস্থার প্রতিনিধি ঢাকায়

ধর্ষণের পর হত্যা

সড়কে আর কত মৃত্যু?

সবজি রপ্তানি করতে কার্গো বিমান কিনতে বললেন প্রধানমন্ত্রী

লার্ভার ডেঞ্জার জোন সিলেটের কদমতলী

ছাগল ছিনতাইয়ের মামলায় ছাত্রলীগ নেতার জামিন

সোনারগাঁয়ে নৃত্যশিল্পীকে গণধর্ষণ